শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

রাজবাড়ীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, প্রকাশ্যে ধুমপান ও ওজনে কারচুপি করায় জরিমানা

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৪৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০

0Shares

আজ বুধবার ( ২৩ ডিসেম্বর) রাজবাড়ী জেলার মুরগী ফার্ম বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপুল সিকদার।
এসময় অনুমোদনবিহীন ডিজিটাল ব্যালেন্স (মাপ যন্ত্র) বিক্রি করায় ও ডিজিটাল ব্যালেন্স ঠিক না থাকায় এক ব্যবসায়ীকে “ওজন ও পরিমাপক মানদন্ড ও আইন, ২০১৮” অনুযায়ী ২,০০০/- টাকা; প্রকাশ্যে ধূমপান করায় “ধুমপান ও তামাকজাত দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০০৫” এর ৪(২) ধারায় ১ জনকে ২০০/= টাকা; জেলা প্রশাসন চত্বরে অবৈধভাবে মোটরসাইকেল পার্কিং করায় “সড়ক পরিবহন আইন, ২০১৮” অনুযায়ী ০৪ জনকে ১,৭০০/- টাকা ও স্বাস্থ্য বিধি না মানা ও মাস্ক ব্যবহার না করায় দন্ডবিধি, ১৮৬০ এর ২৬৯ ধারায় ৩ জনকে ৮০০ /= টাকা, মোট ০৭ টি মামলায় ০৯ জনকে ৪,৭০০/= টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন প্রসিকিউটর আলেয়া বেগম, পরিদর্শক, বিএসটিআই, ফরিদপুর ও প্রসিকিউটর আবুল কালাম আজাদ, মোটরযান পরিদর্শক, বিআরটিএ, রাজবাড়ীসহ আনসার (ব্যাটেলিয়ন) সদস্যদের একটি টিম।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg