শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

দৌলতদিয়া যৌনপল্লীতে ধর্ষণ মামলায় ও ধর্ষণ চেষ্টা মামলায় আটক-৩

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ২১৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

0Shares

জহুরুল ইসলাম হালিম// রাজবাড়ী গোয়ালন্দের দৌলতদিয়া যৌনপল্লীতে দুই স্কুল ছাত্রীর একজনকে জোরপূর্বক ধর্ষন ও অপরজনকে ধর্ষণ চেষ্টার অভিযোগে স্থানীয় লোকজন হাতেনাতে তিনজনকে আটক করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের হাতে সোপর্দ করেছে।
আটককৃতরা হলো উপজেলার উত্তর দৌলতদিয়া হোসেন মন্ডল পাড়ার ইসলাম প্রামানিকের ছেলে জীবন প্রামানিক (২৮), ফরিদপুরের ভাঙা উপজেলার গুপালদীর (মোল্লা বাড়ি) মালেক মোল্লার ছেলে সোহেল মোল্লা ওরফে ভাঙা সোহেল (২৮) ও দৌলতদিয়া হোসেন মন্ডল পাড়ার মোহন মন্ডলের ছেলে ইউসুফ মন্ডল (২৭)।

এ ঘটনায় মঙ্গলবার রাতেই গোয়ালন্দ ঘাট থানায় ধর্ষণ এবং ধর্ষণ চেষ্টার অভিযোগে পৃথক দুটি মামলা হয়েছে। এজাহার সূত্রে জানা যায়, দৌলতদিয়ার একটি বেসরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে চলতি বছর পঞ্চম শ্রেণীতে উত্তীর্ণ হওয়ার পর ফরিদপুর শাপলা সেফহোম নামক সংস্থায় থেকে পড়াশুনা শুরু করে। ১৬ ডিসেম্বর বিজয় দিবস পালনে গত ১১ ডিসেম্বর তারা দৌলতদিয়ায় পরিবারের কাছে আসে। মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে দুই বান্ধবী দৌলতদিয়া যৌনপল্লীর জনৈক লেংড়ার দোকানে আচার কিনে ফেরার সময় টোকাই মোল্লার বাড়ির সামনে পৌছলে ভিতর থেকে তাদের ডাক দেয়। সারা দিয়ে টোকাই মোল্লার বাড়িতে পৌছে দেখতে পায় জীবন প্রামানিক, সোহেল ওরফে ভাঙা সোহেল ও ইউসুফ মন্ডল ছাড়া কেউ নেই। জীবন প্রামানিক ১২ বছর বয়সী স্কুল ছাত্রীকে ঝাপটে ধরে একটি কক্ষে নিয়ে দরজা বন্ধ করে দেয়। দাঁড়িয়ে থাকা সোহেল মোল্লা ও ইউসুফ মন্ডল অপর স্কুলছাত্রীকে ঝাপটে ধরে আরেক কক্ষে নিয়ে যায়। জীবন জোরপূর্বক ১২ বছর বয়সী স্কুলছাত্রীকে ধর্ষণ করলেও অপর কক্ষে আটকে রাখা আরেকজনকে (১৩) ধর্ষণ চেষ্টা করে ব্যার্থ হয়। তাদের চিৎকারে আশপাশের লোকজন এমনটি দেখে তাৎক্ষনিকভাবে বাড়ির গেটে তালা মেরে পুলিশে খবর দেয়। পরিবার ও পুলিশ ঘটনাস্থলে পৌছে তাদেরকে উদ্ধার এবং আটককৃতদের থানায় নিয়ে আসে। গোয়ালন্দ ঘাট থানার পরিদর্শক (তদন্ত) ও ভারপ্রাপ্ত ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় একাধিক হত্যা, মাদক ও সন্ত্রাসী কার্যকলাপের মামলা রয়েছে। ওই মামলায় তারা বর্তমান জামিনে রয়েছে। থানায় ধর্ষণ ও ধর্ষণ চেষ্টার অভিযোগে পৃথক দুটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ দুপুরে রাজবাড়ীর আদালতে এবং স্কুল ছাত্রীদের ডাক্তারী পরীক্ষা করতে হাসপাতালে পাঠানো হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg