শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

বাংলাদেশের সাথে বাণিজ্যের পরিমাণ দ্বিগুন করবে তুরস্ক

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৯৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

0Shares

বাংলাদেশের সাথে বাণিজ্যের পরিমাণ দ্বিগুন করবে তুরস্ক

তুরস্ক বাংলাদেশে বাণিজ্যের পরিমাণ ১ বিলিয়ন থেকে বাড়িয়ে দ্বিগুন করবে এমনটি জানিয়েছেন ঢাকা সফররত দেশটির পররাষ্ট্রমন্ত্রী মেভলুত চাভুসওগ্লু।
এছাড়া কামাল আতার্তুকের ভাস্কর্য ঢাকায় তৈরি করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন।

তুরস্কের পররাষ্ট্রমন্ত্রী বলেন, রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশের পাশে থাকবে তার দেশ এবং সেইসাথে রোহিঙ্গাদের দেশে ফিরে যাওয়া উচিত বলেও মনে করে তুরস্ক।

দ্বি-পাক্ষিক এই বৈঠকে বিনিয়োগ বৃদ্ধি, রোহিঙ্গা সংকট ও বাণিজ্য সংক্রান্ত আলোচনা হয়েছে। কিছু নতুন পণ্যের শুল্কমুক্ত প্রবেশের বিষয়েও আলোচনা হবার কথা রয়েছে।

আজ বুধবার, দুপুরে রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মা এই বৈঠক হয়। এর আগে প্রধানমন্ত্রীর সাথে সৌজন্য করেন তুরস্কের পররাষ্ট্রমন্ত্রী।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg