শিরোনাম
আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক মানিকগঞ্জে হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

দেড় বছরের শিশু ইয়াফি’র চিকিৎসায় সাহায্যের আবেদন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪০৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

0Shares

দেড় বছরের কন্যা শিশু ইয়াফি। বাবা মায়ের একমাত্র সন্তান যে বয়সে বাবা, মা, দাদা,দাদির কোলে খেলা করে সময় কাটানোর কথা সেই বয়সে কিডনী রোগে আক্রান্ত হয়ে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনী ডিজিজেস এন্ড ইউরোলজি (এনআইকেডিইউ) হাসপাতালে চিকিৎসাধীন। শিশু ইয়াফি’কে বাঁচাতে দরিদ্র পরিবারের পক্ষ থেকে সকলের কাছে আর্থিক সহায়তা কামনা করা হয়েছে।

ইয়াফি রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের ঘুঘুশাইল গ্রামের (বেলগাছি) দিনমজুর আক্কাস আলী ও শীলা আক্তার দম্পতির কন্যা। বর্তমানে সে এনআইকেডিইউ’র ৩য় তলায় ১০ নং ওয়ার্ডের ৬নং বেডে চিকিৎসাধীন রয়েছে।

চিকিৎসকরা জানিয়েছেন ইয়াফি’র উন্নত চিকিৎসার প্রয়োজন। কিন্তু চিকিৎসার জন্য যে পরিমাণ টাকার প্রয়োজন তা দরিদ্র পরিবারের পক্ষ থেকে সংগ্রহ করা সম্ভব নয়। এ জন্যই দরিদ্র পরিবারের পক্ষ থেকে সকলের কাছে আর্থিক সাহায্য চাওয়া হয়েছে।
সাহায্য পাঠানোর জন্য বিকাশ নং-০১৭৪২০০৮৯৯৬ (ইয়াফির বাবা) ও ০১৯৫২৬৫৪১০৩ (যোগাযোগের জন্য)।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg