শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

দেড় বছরের শিশু ইয়াফি’র চিকিৎসায় সাহায্যের আবেদন

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৫৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

0Shares

দেড় বছরের কন্যা শিশু ইয়াফি। বাবা মায়ের একমাত্র সন্তান যে বয়সে বাবা, মা, দাদা,দাদির কোলে খেলা করে সময় কাটানোর কথা সেই বয়সে কিডনী রোগে আক্রান্ত হয়ে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনী ডিজিজেস এন্ড ইউরোলজি (এনআইকেডিইউ) হাসপাতালে চিকিৎসাধীন। শিশু ইয়াফি’কে বাঁচাতে দরিদ্র পরিবারের পক্ষ থেকে সকলের কাছে আর্থিক সহায়তা কামনা করা হয়েছে।

ইয়াফি রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের ঘুঘুশাইল গ্রামের (বেলগাছি) দিনমজুর আক্কাস আলী ও শীলা আক্তার দম্পতির কন্যা। বর্তমানে সে এনআইকেডিইউ’র ৩য় তলায় ১০ নং ওয়ার্ডের ৬নং বেডে চিকিৎসাধীন রয়েছে।

চিকিৎসকরা জানিয়েছেন ইয়াফি’র উন্নত চিকিৎসার প্রয়োজন। কিন্তু চিকিৎসার জন্য যে পরিমাণ টাকার প্রয়োজন তা দরিদ্র পরিবারের পক্ষ থেকে সংগ্রহ করা সম্ভব নয়। এ জন্যই দরিদ্র পরিবারের পক্ষ থেকে সকলের কাছে আর্থিক সাহায্য চাওয়া হয়েছে।
সাহায্য পাঠানোর জন্য বিকাশ নং-০১৭৪২০০৮৯৯৬ (ইয়াফির বাবা) ও ০১৯৫২৬৫৪১০৩ (যোগাযোগের জন্য)।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg