কাতার বাংলা প্রেসক্লাবের উদ্যোগে বিজয় দিবস উদযাপন ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৩০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

0Shares

আজ ২১ ডিসেম্বর সোমবার কাতার বাংলা প্রেসক্লাবের আয়োজনে বিজয় দিবস উদযাপন ও রণাঙ্গনে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনার আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত জনাব জসিম উদ্দিন এবং বীর মুক্তিযোদ্ধা ওমর ফারুক চৌধুরী, মোঃআবু তালেব,মোহাম্মদ মুছা ও মোঃ আবুল হাছান আজাদ।

অনুষ্ঠান শুরুতেই কোরআন তেলাওয়াত ও দোয়ার মধ্যমে অনুষ্ঠানে শুভস করেন কাতার ধর্ম মন্ত্রণালয়ের ইমাম মাওলানা ইউসুফ নূর।

কাতারের দোহার ম্যাজেস্টিক হোটেলে সংগঠনের সভাপতি ই এম আকাশের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক আকবর হোসেন বাচ্চু।

এ সময় অন্যান্যদের মদ্ধে উপস্থিত ছিলেন কাতার আমিরি দেওয়ানের গবেষক ও ইতিহাসবিদ ড.হাবিবুর রহমান, বাংলাদেশ কমিউনিটির সভাপতি প্রকৌশলী আনোয়ার হোসেন আকন, জালাল আহমেদ সিআইপি,সংগঠনের উপদেষ্টা এম সাইফুল আলম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহসভাপতি গোলাম মাওলা হাজারী,যুগ্ন সাধারণ সম্পাদক এম এ সালাম ,সাংগঠনিক সম্পাদক আমিন ব্যাপারী, প্রচার সম্পাদক আবু হানিফ রানা।

এ ছারা কাতার বাংলা কমিউনিটির পক্ষ থেকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, মোঃ ইসমাইল মিয়া, আব্দুল মতিন পাটোয়ারী,শফিকুল ইসলাম তালুকদার বাবু, ইঞ্জিনিয়ার আবু রায়হান,মোল্লা মোঃ রাজিব রাজ, খাইরুল আলম সাগর,মেরাজসহ প্রমুখ সহ বিভিন্ন সামাজিক রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। দীর্ঘদিন পর সবার স্বতস্ফূর্ত অংশগ্রহণে প্রবাসীদের মিলন মেলায় পরিণত হয় এই অনুষ্ঠান।

তাইফুর রহমান তুষার (কাতার)

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg