শিরোনাম
শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে

কালুখালী ও পাংশায় ইট ভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, অনিয়ম পাওয়ায় জরিমানা

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২০৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

0Shares

আজ সোমবার (২১ ডিসেম্বর) পাংশা ও কালুখালি উপজেলায় অবৈধ ইটভাটায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপস পাল।

অবৈধভাবে ইটভাটা স্থাপন সহ অবৈধ পদ্ধতিতে ইট প্রস্তুত ও অন্যান্য অভিযোগে “ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) সংশোধিত আইন, ২০১৯” এর অধীন ০৩টি মামলায় ৪,৫০,০০০/- (চার লক্ষ পঞ্চাশ হাজার) টাকা অর্থদণ্ড ও “ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯” এর অধীনে একটি মামলায় ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা অর্থদণ্ডসহ মোট ০৪টি মামলায় ৫,০০,০০০/-(পাঁচ লক্ষ) টাকা জরিমানা করা হয়। এছাড়াও দুইটি ইটভাটার অবৈধ চুল্লিসহ সংশ্লিষ্ট স্থাপনা বুলডোজার দিয়ে বিনষ্ট করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা ও সার্বিক সহযোগিতা করেন উপ-পরিচালক, পরিবেশ অধিদপ্তর, ফরিদপুর ও সহকারি পরিচালক, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, রাজবাড়ীসহ র‍্যাব-০৮ একটি চৌকস দল এবং জেলা পুলিশের একটি দক্ষ টিম।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg