জাগ্রত ব্যবসায়ী ও জনতার উদ্যোগে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২২৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

0Shares

জহুরুল ইসলাম হালিম// সামাজিক দূরত্ব বজায় রেখে রাজবাড়ী জেলার রেলস্টেশন বাজর ও বস্তিতে থাকা অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। জাগ্রত ব্যবসায়ী ও জনতা রাজবাড়ী জেলা কমিটির উদ্যোগে এ শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

জাগ্রত ব্যবসায়ী ও জনতা’র কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শিহাব রিফাত আলমের জন্মদিন উপলক্ষে রাজবাড়ী জেলা কমিটি এ আয়োজন করেন, রেলস্টেশন চত্তরে রাত সাড়ে ৭টায় কেক কেটে অহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

রবিবার ( ২০ ডিসেম্বর) রাতে রাজবাড়ী রেলস্টেশনে অসহায় শতাধিক শীতার্ত পরিবারের মাঝে এ কম্বল বিতরন ও কেক বিতরণ করেন জাগ্রত ব্যবসায়ী ও জনতা রাজবাড়ী জেলা কমিটির নেতৃবৃন্দ । ২য় ধাপে বুধবার গোয়ালন্দ বাজার এলাকায় আরো শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে। শীতবস্ত্র বিতরন কাজে সার্বিক সহযোগীতা করেছেন “জাগ্রত ব্যবসায়ী ও জনতা সংগঠন” নামে একটি সেচ্ছাসেবী, অরাজনৈতিক সংগঠনের উদ্যোমী সদস্যবৃন্দ।

জেলা কমিটির সভাপতি শহীদুল ইসলাম বলেন,শিহাব রিফাত আলম একজন আলোকিত ও সাদা মনের মানুষ।
যিনি সারাদেশে ক্ষুদ্র ব্যবসায়ী নিয়ে কাজ করেন এবং একজন অন্যায় প্রতিবাদীদের আইকন তার এই জম্মদিনে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। আমাদের চেয়ারম্যান সব সময়ে মানব সেবায় নিয়োজিত থাকেন।
আমি তাদের দেখে অনুপ্রেরণায়, অনুপ্রেরিত হয়ে বিভিন্ন সময়ে অসহায়, অস্বচ্ছল মানুষের পাশে থাকি। ইনশাআল্লাহ্ ভবিষ্যৎ’এ অসহায় মানুষের পাশে থেকে তাদের সার্বিক সহযোগীতা করব।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg