শিরোনাম
আজ বিশ্ব শিশু অধিকার দিবস জেলা কোর কমিটির সাথে ফরিদপুর সদর উপজেলার গণ্যমান্য ব্যাক্তিবর্গের মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে চাঁদাবাজি মামলায় জামিনে এসে সাংবাদিকের উপর হামলা ও হত্যার চেষ্টা গোয়ালন্দে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান ইভটিজিংয়ের অভিযোগে সাংবাদিককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন গোয়ালন্দঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার শিক্ষক সংকটে গোয়ালন্দে দুটি সরকারি উচ্চ বিদ্যালয় সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি, আটক ২ কাল থেকে লাগাতার চলবে মাঠের খেলা: মমতাজ রাজবাড়ীতে খাদ্য সহায়তা ও ক্রাচ বিতরণ করেছে মানবিক সংগঠন এক কাপ চা

এলবিডিএ ইয়ুথ ক্লাবের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৫৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০

0Shares

“একটি জীবন একটি জাতি, রক্তই হোক আত্মার স্মৃতি” এই প্রতিপাদ্য কে ধারন করে ২০১৫ সালে পথ চলা শুরু করা রক্তদান নিয়ে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন এলবিডিএ (লোকাল ব্লাড ডোনার্স এসোসিয়েশন) এর ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হলো আজ।

আজ দুপুর ২ টায় রাজবাড়ী সিভিল সার্জন কার্যালয়ের মিলানায়তনে আলোচনা সভা এবং কেক কাটার মধ্যে দিয়ে উদযাপিত হয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান। এসময়ে উপস্থিত ছিলেন এলবিডিএ এর প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ মোহম্মদ সাকিব, সহ সভাপতি মহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক সাদমান সাকিব রাফি, যুগ্ম সাধারন সম্পাদক আদিবা জামান দিশা, কোষাধ্যক্ষ আসমা হক উর্মি, দপ্তর সম্পাদক শাহরিমা আফরোজ শ্রাবনী,এলবিডিএ বানিবহ ইউনিটের সভাপতি মোঃ হেলাল।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলার সাবেক সিভিল সার্জন ডাঃ রহিম বক্স, বিশেষ অতিথি ছিলেন রাজবাড়ী সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ নূজহাত সুলতানা, সিনিয়র মেডিকেল টেকনোলজিস্ট মোঃ আক্কাস আলী মন্ডল। আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন এলবিডিএ এর সভাপতি সৈয়দ মোহম্মদ সাকিব। আলোচনা সভার সভাপতিত্ব করেন রাজবাড়ী জেলার সিভিল সার্জন ডাঃ ইব্রাহিম টিটন। সভার সঞ্চালক হিসাবে দায়িত্ব পালন করেন সাদমান সাকিব রাফি।

সভায় বক্তারা রক্তদানের মত সামাজিক আন্দোলনে তরুণ স্বেচ্ছাসেবকদের এগিয়ে আসাকে সাধুবাদ জানিয়ে বলেনন এাব তরুণ স্বেচ্ছাসেবকদের জন্যই রক্ত বাণিজ্য এবং বাণিজ্যিক ভাবে রক্তদান নির্মূল সম্ভব হয়েছে।

আলেচনা পর্বের শেষে অতিথিবৃন্দ এবং এলবিডিএ এর সদস্যরা কেক কাটেন।

সুকান্ত বিশ্বাস, রাজবাড়ী।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg