শিরোনাম
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা এক ঘন্টার প্রতীকী ইউএনও হলেন ফারজানা আক্তার

আন্তর্জাতিক অভিবাসী দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩১৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০

0Shares

“মুজিব বর্ষের আহ্বান দক্ষ হয়ে বিদেশ যান”

এই প্রতিপাদ্যকে সামনে রেখে আন্তর্জাতিক অভিবাসী দিবস ২০২০ উদযাপন উপলক্ষ্যে আজ জেলা প্রশাসন, রাজবাড়ী কর্তৃক জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলার জেলা প্রশাসক দিলসাদ বেগম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সরোয়ার আহমেদ সালেহীন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), রাজবাড়ী। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রেজওয়ানা নাহিদ, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, রাজবাড়ী; শাহরিয়ার আহসান, উপসহকারী পরিচালক, জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস, ফরিদপুর; বিভিন্ন ব্যাংকের ব্যবস্থাপকগণসহ সংশ্লিষ্ট অন্যান্যরা।

এ সময় রাজবাড়ী জেলার ০৩ জন সেরা রেমিট্যান্স প্রেরণকারীকে সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় কর্তৃক অভিবাসী সন্তানদের শিক্ষাবৃত্তির চেক প্রদান করা হয় ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সনদ ও বই বিতরণ করা হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg