শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

মহান বিজয় দিবস ও রাজবাড়ী মুক্ত দিবস উপলক্ষে বিশেষ আয়োজন “বিজয়ে রাজবাড়ী”

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৮০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

0Shares

সংস্কৃতির ঐকতানে পদ্মা কন্যা গড়ি এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ী সোশিও কালচারাল ফোরাম (আরএসসিএফ) এর আয়োজনে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ও ১৮ ডিসেম্বর রাজবাড়ী মুক্ত দিবস উপলক্ষে বিশেষ আয়োজন “বিজয়ে রাজবাড়ী” অনুষ্ঠিত হয়েছে।

১৯ ডিসেম্বর (শনিবার) বিকেলে রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমিতে আলোচনা সভা,সাংস্কৃতিক অনুষ্ঠান, আরএসসিএফ সহায়তা কেন্দ্রের উদ্বোধন, পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তারা রাজবাড়ীর ইতিহাস ও মুক্তিযুদ্ধের সময়ের বিভিন্ন স্মৃতিচারণ করেন। সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রাজবাড়ী সোশিও কালচারাল ফোরামের সভাপতি রিয়াসাদ আকতার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, রাজবাড়ী আদর্শ মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোঃ নুরুজ্জামান, রাজবাড়ীর প্রাক্তন জেলা শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল মিয়া, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম মোস্তফা। এ ছাড়াও আরোও উপস্থিত ছিলেন সোশিও কালচারাল ফোরামের সদস্যবৃন্দ ও দর্শক শ্রোতা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg