শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির দেয়া চিকিৎসা সরঞ্জাম রাজবাড়ী সদর হাসপাতালে হস্তান্তর

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৭২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

0Shares

আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির দেয়া চিকিৎসা সরঞ্জাম রাজবাড়ী সদর হাসপাতালে হস্তান্তর

কোভিড-১৯ মোকাবিলায় বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটি থেকে প্রেরিত চিকিৎসা সরঞ্জামাদি আজ (১৯ ডিসেম্বর) রাজবাড়ী সদর হাসপাতাল কতৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়।
এই সকল চিকিৎসা সরঞ্জামাদি হাসপাতাল কতৃপক্ষের কাছে হস্তান্তর করেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ‘কাজী ইরাদত আলী’। রাজবাড়ী সদর হাসপাতালের তত্ত্বাবধারক ডাঃ দীপক কুমার বিশ্বাস এই চিকিৎসা সরঞ্জামাদি গ্রহণ করেন। এসময় আরো উপস্থিত ছিলেন রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি উজির আলী শেখ,সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি এবং রাজবাড়ী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার।

যে সকল সরঞ্জামাদি প্রদান করা হয় সেগুলোর মধ্যে রয়েছে অক্সিজেন কনসেনট্রেটর, সার্জিক্যাল মাস্ক ১০০০ পিস, স্যানিটাইজার ৫০ পিস, পিপিই ২০ পিস, চশমা ১০ পিস, হেড ফুট ৩০ পিস, ফেয়ার এন্ড লাভলী সাবান ১৯২ পিস, সান প্রটেক্টর ২৮৮ পিস, সানসিল্ক শ্যাম্পু ৪৮ পিস, টারমারিক ফেস ওয়াশ ১৪৪ পিস, টারমারিক ক্রিম ৭২ পিস এবং পন্ডস ফেস ওয়াশ বড় ১৪ পিস ও ছোট ১৬ পিস।

সুকান্ত বিশ্বাস, রাজবাড়ী

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg