শিরোনাম
মুন্নু মেডিকেলে বিলের জন্য আটকে রাখল শিশু রোগীকে, অতঃপর মৃত্যু মাজারের সামনের অবৈধ ভাবে বসতবাড়ি করার পায়তারা, এলাকাবাসীর বাঁধা  দৌলতদিয়া যৌনপল্লী থেকে দৌড়ে পালালেন এসআই নির্বাচিত চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করালেন এলাকাবাসী  রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ

আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির দেয়া চিকিৎসা সরঞ্জাম রাজবাড়ী সদর হাসপাতালে হস্তান্তর

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৮৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

0Shares

আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির দেয়া চিকিৎসা সরঞ্জাম রাজবাড়ী সদর হাসপাতালে হস্তান্তর

কোভিড-১৯ মোকাবিলায় বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটি থেকে প্রেরিত চিকিৎসা সরঞ্জামাদি আজ (১৯ ডিসেম্বর) রাজবাড়ী সদর হাসপাতাল কতৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়।
এই সকল চিকিৎসা সরঞ্জামাদি হাসপাতাল কতৃপক্ষের কাছে হস্তান্তর করেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ‘কাজী ইরাদত আলী’। রাজবাড়ী সদর হাসপাতালের তত্ত্বাবধারক ডাঃ দীপক কুমার বিশ্বাস এই চিকিৎসা সরঞ্জামাদি গ্রহণ করেন। এসময় আরো উপস্থিত ছিলেন রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি উজির আলী শেখ,সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি এবং রাজবাড়ী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার।

যে সকল সরঞ্জামাদি প্রদান করা হয় সেগুলোর মধ্যে রয়েছে অক্সিজেন কনসেনট্রেটর, সার্জিক্যাল মাস্ক ১০০০ পিস, স্যানিটাইজার ৫০ পিস, পিপিই ২০ পিস, চশমা ১০ পিস, হেড ফুট ৩০ পিস, ফেয়ার এন্ড লাভলী সাবান ১৯২ পিস, সান প্রটেক্টর ২৮৮ পিস, সানসিল্ক শ্যাম্পু ৪৮ পিস, টারমারিক ফেস ওয়াশ ১৪৪ পিস, টারমারিক ক্রিম ৭২ পিস এবং পন্ডস ফেস ওয়াশ বড় ১৪ পিস ও ছোট ১৬ পিস।

সুকান্ত বিশ্বাস, রাজবাড়ী

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg