শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

পাংশায় নিজ অর্থায়নে ব্রীজ সংস্কার করলেন এমপি পুত্র মিতুল

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ৩২৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ২৬ জুলাই, ২০২০

0Shares

আল-আমিন হোসাইন শাকির (পাংশা)||

রাজবাড়ীর পাংশা-বাহাদুরপুর সড়কের ‘বিরু মন্ডলের ঘাট’ ব্রিজটি রাজবাড়ী-২ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা জিল্লুর হাকিম এর পুত্র আশিক মাহমুদ মিতুলের অর্থায়নে সংস্কারের পর, এখন ব্যবহারের জন্য খুলে দেয়া হয়েছে।

রাজবাড়ী জেলার পাংশা থানার হাবাসপুর সড়কের যশাই ইউনিয়নের লক্ষীপুর বিরু মন্ডলের ঘাট নামে যে ব্রীজটি রয়েছে সেটি দেড় বছরের বেশি সময় ধরে ভেঙে রয়েছে। এর কারনে পাংশা উপজেলার যশাই, হাবাসপুর, বাহাদুরপুর ইউনিয়নের মানুষের যাতায়াতের চরম সমস্যা হচ্ছিল।

ব্রীজটি ভাংগা থাকার কারণে বাহাদুরপুর থেকে ঢাকাগামী বাস চলাচল বন্ধ রয়েছে দীর্ঘদিন। সম্প্রীতি বিষয়টি স্থানীয় আওয়ামী নেতাকর্মীরা জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আশিক মাহমুদ মিতুলকে জানালে তিনি তাৎক্ষণিক ওই ব্রীজটি সংস্কার করার উদ্যোগ নেন এবং মেসার্স সাব্বির এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী মোঃ মনোয়ার হোসেন জনিকে নিজ অর্থায়নে ব্রীজের সংস্কার করার দায়িত্ব প্রদান করেন।

মের্সাস জাফরিন এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মোঃ মনোয়ার হোসেন জনি বলেন, এই এলাকার মানুষের দুর্ভোগের কথা চিন্তা করেই আশিক মাহমুদ মিতুল নিজ অর্থায়নে এই কাজ করছেন আমি সার্বিকভাবে এ কাজের দেখভাল করেছি মাত্র। দীর্ঘ ২১ দিন কাজ করার পর এখন জনগণের যাতায়াতের জন্য খুলে দেয়া হয়েছে ব্রীজটি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg