শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

পাংশায় নিজ অর্থায়নে ব্রীজ সংস্কার করলেন এমপি পুত্র মিতুল

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ২৮৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ২৬ জুলাই, ২০২০

সংবাদটি শেয়ার করুন

আল-আমিন হোসাইন শাকির (পাংশা)||

রাজবাড়ীর পাংশা-বাহাদুরপুর সড়কের ‘বিরু মন্ডলের ঘাট’ ব্রিজটি রাজবাড়ী-২ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা জিল্লুর হাকিম এর পুত্র আশিক মাহমুদ মিতুলের অর্থায়নে সংস্কারের পর, এখন ব্যবহারের জন্য খুলে দেয়া হয়েছে।

রাজবাড়ী জেলার পাংশা থানার হাবাসপুর সড়কের যশাই ইউনিয়নের লক্ষীপুর বিরু মন্ডলের ঘাট নামে যে ব্রীজটি রয়েছে সেটি দেড় বছরের বেশি সময় ধরে ভেঙে রয়েছে। এর কারনে পাংশা উপজেলার যশাই, হাবাসপুর, বাহাদুরপুর ইউনিয়নের মানুষের যাতায়াতের চরম সমস্যা হচ্ছিল।

ব্রীজটি ভাংগা থাকার কারণে বাহাদুরপুর থেকে ঢাকাগামী বাস চলাচল বন্ধ রয়েছে দীর্ঘদিন। সম্প্রীতি বিষয়টি স্থানীয় আওয়ামী নেতাকর্মীরা জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আশিক মাহমুদ মিতুলকে জানালে তিনি তাৎক্ষণিক ওই ব্রীজটি সংস্কার করার উদ্যোগ নেন এবং মেসার্স সাব্বির এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী মোঃ মনোয়ার হোসেন জনিকে নিজ অর্থায়নে ব্রীজের সংস্কার করার দায়িত্ব প্রদান করেন।

মের্সাস জাফরিন এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মোঃ মনোয়ার হোসেন জনি বলেন, এই এলাকার মানুষের দুর্ভোগের কথা চিন্তা করেই আশিক মাহমুদ মিতুল নিজ অর্থায়নে এই কাজ করছেন আমি সার্বিকভাবে এ কাজের দেখভাল করেছি মাত্র। দীর্ঘ ২১ দিন কাজ করার পর এখন জনগণের যাতায়াতের জন্য খুলে দেয়া হয়েছে ব্রীজটি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg