মদাপুরের তালুকপাড়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬৪৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

0Shares

মহান বিজয় দিবস উপলক্ষে আজ ১৮ ডিসেম্বর শুক্রবার বিকেলে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মদাপুর বাজারের মোল্লা সুপার মার্কেট প্রাঙ্গণে শতাধিক অসহায় শীতার্তদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করে।

এ সময় সংগঠনটির সভাপতি ইঞ্জিনিয়ার ফাহিম ফয়সাল আদর এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক রবিন মাহমুদের সঞ্চালনায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আমজাদ হোসেন খাজা
প্রধান শিক্ষক দাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, আক্তার হোসেন সুজা বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার ব্যাংক এশিয়া লিমিটেড, জাহাঙ্গীর আলম জুলু, মোস্তফা জামান জবেদ, আমির আলি মন্ডল, সাইফুল ইসলাম, সিদ্দিকুর রহমান প্রমুখ।

এ সময় সংগঠনটির সভাপতি ইঞ্জিনিয়ার ফাহিম রাজবাড়ী টেলিগ্রাফ কে বলেন, তারুণ্যের শক্তিকে কাজে লাগিয়ে সবাইকে সাথে নিয়ে মানবতার পাশে থাকাটাই আমাদের মূল উদ্দেশ্য।
আমজাদ হোসেন খাজা বলেন বলেন, আমাদের সমাজের এই তরুনরা মিলে যে মহৎকর্ম করেছে তাতে আমরা সবাই আনন্দিত, তোমরা মানুষ এর কথা ভাবো মানুষ এর পাশে থাকো।
সংগঠনটির সাধারণ সম্পাদক সবুজ বলেন, আমাদের উদ্দেশ্য হলো মানুষের পাশে থাকা, মানুষের বিপদে নিজেদের সামর্থ্য অনুযায়ী অসহায়দেরকে সহযোগিতা করা।

এছারা যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন বলেন এলাকার সর্বস্তরের মানুষকে পাশে নিয়ে আমরা সামনে এগিয়ে যেতে চাই এবং সবাইকে তাদের পাশে থাকার আহ্বান জানায়।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সৌরভ জামান শান্ত, তানভীর আহমেদ, সোহেল রানা, আমান উল্লাহ আমান,শামিম শেখ, সুমন সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

অনুষ্ঠানটি পবিত্র কোরআন থেকে তেলোয়াত এর মধ্যমে শুরু করে সভাপতির বক্তব্য এর মাধ্যমে শেষ হয়। এছাড়াও উক্ত অনুষ্ঠানে তালুকপাড়া ওয়েলফেয়ার সোসাইটি এর নাম পরিবর্তন করে “জাগ্রত তরুণ” এই নতুন নামকরণ করা হয়।

উল্লেখ্য, তালুকপাড়া ওয়েলফেয়ার সোসাইটি এ বছরের ১৪ এপ্রিল ২০২০ থেকে যাএা শুরু করে এখন পর্যন্ত তাদের কাযক্রম এর মধ্যমে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে কাজ করে যাচ্ছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg