শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

গোয়ালন্দে দুর্গম চরাঞ্চল কুশাহাটায় ব্যক্তি উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৪২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

0Shares

তরুন সমাজসেবক ও ব্যবসায়ী মোঃ মিলন বেপারীর ব্যক্তি উদ্যোগে শুক্রবার (১৮ ডিসেম্বর) সকালে দৌলতদিয়া ঘাট থেকে ট্রলারযোগে দূর্গম চরাঞ্চল কুশাহাটায় গিয়ে স্বেচ্ছাসেবী সংগঠন “আলোড়ন সামাজিক কল্যাণ সংগঠন”-এর সদস্যদের সহায়তায় চরাঞ্চলের ১০০ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

ব্যবসায়ী মিলন বেপারী “রাজবাড়ী টেলিগ্রাফ”-কে বলেন, আমার দাদা মহুরুম অকেল উদ্দিন বেপারী দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ এর সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ও বি আর বি-এর চেয়ারম্যান ছিলেন এবং আমার বাবা দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য ছিলেন। আমার দাদা ও বাবা সব সময়ে মানবসেবায় নিয়োজিত থাকতেন, আমি তাদের অনুপ্রেরণায়, অনুপ্রেরিত হয়ে বিভিন্ন সময়ে অসহায়, অস্বচ্ছল মানুষের পাশে থেকেছি এবং ভবিষ্যতেও অসহায় মানুষের পাশে থেকে তাদের সার্বিক সহযোগীতা করব। তিনি আরো বলেন, শীত বস্ত্র ২ টি ধাপে বিতরণ করা হবে,প্রথম ধাপে কুশাহাটে চরাঞ্চলের ১০০ জন মানুষের মাঝে বিতরণ করা হয়েছে এবং ২য় ধাপে ছাত্তার মেম্বার পাড়া সহ দৌলতদিয়া বাজার এলাকার আরো ১০০ অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হবে।
এসময় ” আলোড়ন সামাজিক কল্যান সংগঠন”-এর প্রতিষ্ঠাতা নাজমুল ইসলাম ফারাবী উপস্থিত ছিলেন। ফারাবী বলেন, আমাদের সংগঠনের মাধ্যমে মোঃ মিলন বেপারীর নিজস্ব অর্থায়নে দূর্গম চরাঞ্চল কুশাহাটার অসহায় ১০০ জনের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন এবং পরবর্তীতে আরো ১০০ জন অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে। ফারাবী মোঃ মিলন বেপারীর সার্বিক সাফল্য ও সুস্থতা কামনা করেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg