শিরোনাম
রাজবাড়ী ডি‌বি পুলিশের অ‌ভিয‌ানে পে‌টের ম‌ধ্যে থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা মনোনয়নপত্র প্রত্যাহার করলেন তিনবারের মেয়র শেখ মোঃ নিজাম গোয়ালন্দ পৌর নির্বাচনে শেষ দিনে মনোনয়নপত্র জমা দিলেন শেখ মোঃ নিজাম, নজরুল ইসলাম, সাংবাদিক হেলাল মাহমুদ ‘গণবন্ধু’ উপাধি পেলেন ভিপি নুর

গোয়ালন্দে দুর্গম চরাঞ্চল কুশাহাটায় ব্যক্তি উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৭৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 251
    Shares

তরুন সমাজসেবক ও ব্যবসায়ী মোঃ মিলন বেপারীর ব্যক্তি উদ্যোগে শুক্রবার (১৮ ডিসেম্বর) সকালে দৌলতদিয়া ঘাট থেকে ট্রলারযোগে দূর্গম চরাঞ্চল কুশাহাটায় গিয়ে স্বেচ্ছাসেবী সংগঠন “আলোড়ন সামাজিক কল্যাণ সংগঠন”-এর সদস্যদের সহায়তায় চরাঞ্চলের ১০০ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

ব্যবসায়ী মিলন বেপারী “রাজবাড়ী টেলিগ্রাফ”-কে বলেন, আমার দাদা মহুরুম অকেল উদ্দিন বেপারী দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ এর সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ও বি আর বি-এর চেয়ারম্যান ছিলেন এবং আমার বাবা দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য ছিলেন। আমার দাদা ও বাবা সব সময়ে মানবসেবায় নিয়োজিত থাকতেন, আমি তাদের অনুপ্রেরণায়, অনুপ্রেরিত হয়ে বিভিন্ন সময়ে অসহায়, অস্বচ্ছল মানুষের পাশে থেকেছি এবং ভবিষ্যতেও অসহায় মানুষের পাশে থেকে তাদের সার্বিক সহযোগীতা করব। তিনি আরো বলেন, শীত বস্ত্র ২ টি ধাপে বিতরণ করা হবে,প্রথম ধাপে কুশাহাটে চরাঞ্চলের ১০০ জন মানুষের মাঝে বিতরণ করা হয়েছে এবং ২য় ধাপে ছাত্তার মেম্বার পাড়া সহ দৌলতদিয়া বাজার এলাকার আরো ১০০ অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হবে।
এসময় ” আলোড়ন সামাজিক কল্যান সংগঠন”-এর প্রতিষ্ঠাতা নাজমুল ইসলাম ফারাবী উপস্থিত ছিলেন। ফারাবী বলেন, আমাদের সংগঠনের মাধ্যমে মোঃ মিলন বেপারীর নিজস্ব অর্থায়নে দূর্গম চরাঞ্চল কুশাহাটার অসহায় ১০০ জনের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন এবং পরবর্তীতে আরো ১০০ জন অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে। ফারাবী মোঃ মিলন বেপারীর সার্বিক সাফল্য ও সুস্থতা কামনা করেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg