শিরোনাম
এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ

গোয়ালন্দ পৌর ২ নং ওয়ার্ড দেওয়ানপাড়া কবরস্থানের ভিত্তিপ্রস্তর স্থাপন

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৫৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

0Shares

গোয়ালন্দ উপজেলার পৌর ২ নং ওয়ার্ডে মরহুম ইমান আলী মিয়ার ওয়াকফা করা ৪৮ শতাংশ জমিতে শুক্রবার(১৮ ডিসেম্বর) বাদ জুমা কবরস্থানের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদ এর নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ মোস্তফা মুন্সি, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) নজরুল ইসলাম মন্ডল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মরহুম ইমান আলী মিয়ার ছেলে শফিকুল ইসলাম সুজ্জল, গোয়ালন্দ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন কুটিন, গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তুহিন দেওয়ান, দেওয়ান পাড়া জামে মসজিদ ও কবর স্থানের সভাপতি কে এম সাইফুল্লাহ, সাধারণ সম্পাদক মোঃ সালেহ আহম্মেদ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
আলহাজ মোস্তফা মুন্সি ভিত্তিপ্রস্থর স্থাপন করে বলেন, এই এলাকার মানুষ মারা গেলে জমিদার ব্রিজ নিয়ে গিয়ে কবর দেয়া হয়, যা এখান থেকে অনেক দূরে হয়ে যেত। কবরস্থানটি হলে এই এলাকার মানুষ এর সুফল ভোগ করবেন। তিনি জমিদাতা মরহুম ইমান আলীর আত্মার মাগফিরাত কামনা করে ভিত্তিপ্রস্থর স্থাপন উদ্বোধন করেন।

ফিরোজ আহমেদ, গোয়ালন্দ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg