শিরোনাম
মিজানপুর চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ টুকু মিজি’র নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার রাজবাড়ী ডি‌বি পুলিশের অ‌ভিয‌ানে পে‌টের ম‌ধ্যে থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা মনোনয়নপত্র প্রত্যাহার করলেন তিনবারের মেয়র শেখ মোঃ নিজাম

গোয়ালন্দ পৌর ২ নং ওয়ার্ড দেওয়ানপাড়া কবরস্থানের ভিত্তিপ্রস্তর স্থাপন

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৭২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 172
    Shares

গোয়ালন্দ উপজেলার পৌর ২ নং ওয়ার্ডে মরহুম ইমান আলী মিয়ার ওয়াকফা করা ৪৮ শতাংশ জমিতে শুক্রবার(১৮ ডিসেম্বর) বাদ জুমা কবরস্থানের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদ এর নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ মোস্তফা মুন্সি, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) নজরুল ইসলাম মন্ডল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মরহুম ইমান আলী মিয়ার ছেলে শফিকুল ইসলাম সুজ্জল, গোয়ালন্দ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন কুটিন, গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তুহিন দেওয়ান, দেওয়ান পাড়া জামে মসজিদ ও কবর স্থানের সভাপতি কে এম সাইফুল্লাহ, সাধারণ সম্পাদক মোঃ সালেহ আহম্মেদ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
আলহাজ মোস্তফা মুন্সি ভিত্তিপ্রস্থর স্থাপন করে বলেন, এই এলাকার মানুষ মারা গেলে জমিদার ব্রিজ নিয়ে গিয়ে কবর দেয়া হয়, যা এখান থেকে অনেক দূরে হয়ে যেত। কবরস্থানটি হলে এই এলাকার মানুষ এর সুফল ভোগ করবেন। তিনি জমিদাতা মরহুম ইমান আলীর আত্মার মাগফিরাত কামনা করে ভিত্তিপ্রস্থর স্থাপন উদ্বোধন করেন।

ফিরোজ আহমেদ, গোয়ালন্দ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg