কালুখালীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলো রাজবাড়ী হেল্পলাইন

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৫২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ী জেলার জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকভিত্তিক সংগঠন রাজবাড়ী হেল্পলাইনের পক্ষথেকে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে

আজ বৃহস্পতিবার ( ১৭ ডিসেম্বর) বেলা ১২ টায় কালুখালী রতনদিয়া রজনীকান্ত সরকারি মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে শতাধিক শীতার্তদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন কালুখালী উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ্ আল মামুন, সহকারি কমিশনার (ভূমি) শেখ নুরুল আসল, কম্বল বিতরণের প্রধান সমন্বয়ক কালুখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জয়ন্ত কুমার দাস, রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান পারভীন, অধ্যাপক মমতাজ শিকদার, শিক্ষক মোখলেসুর রহমান, ডা. সুমন, সোনিয়া আক্তার স্মৃতি প্রমুখ।

উল্লেখ্য, রাজবাড়ী হেল্পলাইন নামিও এই সংগঠনটি বিভিন্ন সামাজিক কর্মকান্ড সহ অসহায় ও হতদরিদ্রদের কল্যাণে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় অসহায় শীতার্তদের সহযোগিতা করার জন্য তারা তাদের গ্রুপের মাধ্যমে প্রচার প্রচারণা চালায় এবং সকলের কাছে সহযোগিতা কামনা করেন। তাদের এই উদ্যোগে সমাজের নানান শ্রেণী পেশার মানুষ এগিয়ে আসে যার ফলশ্রুতিতে তাদের এই আয়োজন। জানা যায় শুধু কালুখালীতেই নয় সমস্ত রাজবাড়ী জেলাতেই তারা এই আয়োজন অব্যাহত রাখবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg