শিরোনাম
এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ

রাজবাড়ীতে আ’লীগের উদ্যোগে মহান বিজয় দিবস পালিত

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ২৬৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ীতে যথাযথ মর্যাদায় উদযাপিত হয়েছে মহান বিজয় দিবস। মহান বিজয় দিবস উপলক্ষে সকাল ৮ টায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জাতীয় সঙ্গীতের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

আওয়ামী লীগ কার্যালয়ের মুক্ত মঞ্চে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন আওয়ামী লীগ ও এর সহযোগি সংগঠনের নেতা কর্মীরা।

এ সময় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজী ইরাদত আলীর নেতৃত্বে মহান বিজয় দিবসের কর্মসুচীতে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী, সহ সভাপতি প্রফেসর ফখরুজ্জামান মুকুট, এ্যাডভোকেট গনেশ নারায়ন চৌধুরী, এ্যাডভোকেট সফিকুল আজম মামুন সাংগঠনিক সম্পাদক প্রদীপ্ত চক্রবর্তী কান্তসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পতাকা উত্তোলন


উপস্থিত নেতৃবৃন্দের অংশ গ্রহনে একটি বিজয় র‌্যালী বের হয় । র‌্যালিটি জেলা শহরের শহীদ স্মৃতি চত্ত্বর এলাকায় গিয়ে শেষ হয় এবং সেখানে পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি সম্মান জাননো হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg