শিরোনাম
গোয়ালন্দ পৌর নির্বাচনে শেষ দিনে মনোনয়নপত্র জমা দিলেন শেখ মোঃ নিজাম, নজরুল ইসলাম, সাংবাদিক হেলাল মাহমুদ ‘গণবন্ধু’ উপাধি পেলেন ভিপি নুর গোয়ালন্দ পৌর নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক পেলেন নজরুল ইসলাম মন্ডল। ৭ নং ওয়ার্ডে তরুণ সমাজ ও তৃণমূলের প্রথম চাওয়া কাউন্সিলর প্রার্থী সুজন দৌলতদিয়া – পাটুরিয়া দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের দাবিতে রাজবাড়ীতে বিএনপির সংবাদ সম্মেলন গোয়ালন্দ পৌর নির্বাচনে নৌকা প্রতীক পেতে মরিয়া ৩ মেয়র প্রার্থী পাংশার পৌর নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রূপসী রাজবাড়ী ভিডিও ক্যাম্পেইন গোয়ালন্দে দেড় বছর ঠিকাদারের দখলে জামতলা হাই স্কুলের মাঠ পাংশাতে ভূল চিকিৎসায় প্রসূতি মায়ের মৃত্যু

রাজবাড়ীতে আ’লীগের উদ্যোগে মহান বিজয় দিবস পালিত

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ৯৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 31
    Shares

রাজবাড়ীতে যথাযথ মর্যাদায় উদযাপিত হয়েছে মহান বিজয় দিবস। মহান বিজয় দিবস উপলক্ষে সকাল ৮ টায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জাতীয় সঙ্গীতের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

আওয়ামী লীগ কার্যালয়ের মুক্ত মঞ্চে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন আওয়ামী লীগ ও এর সহযোগি সংগঠনের নেতা কর্মীরা।

এ সময় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজী ইরাদত আলীর নেতৃত্বে মহান বিজয় দিবসের কর্মসুচীতে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী, সহ সভাপতি প্রফেসর ফখরুজ্জামান মুকুট, এ্যাডভোকেট গনেশ নারায়ন চৌধুরী, এ্যাডভোকেট সফিকুল আজম মামুন সাংগঠনিক সম্পাদক প্রদীপ্ত চক্রবর্তী কান্তসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পতাকা উত্তোলন


উপস্থিত নেতৃবৃন্দের অংশ গ্রহনে একটি বিজয় র‌্যালী বের হয় । র‌্যালিটি জেলা শহরের শহীদ স্মৃতি চত্ত্বর এলাকায় গিয়ে শেষ হয় এবং সেখানে পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি সম্মান জাননো হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর