শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

পাংশা পৌরসভায় আগামী ৩০ জানুয়ারি নির্বাচন

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৯৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 15
    Shares

আগামী ৩০ জানুয়ারি রজবাড়ী জেলার পাংশা পৌরসভা সহ তৃতীয় ধাপে ৬৪ পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সোমবার (১৪ ডিসেম্বর) বিকেলে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন সচিবালয় থেকে এ তফসিল ঘোষণা করা হয়েছে।

তফসিল অনুযায়ী, তৃতীয় ধাপের নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার। যাচাই-বাছাই ৩ জানুয়ারি রবিবার। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ১০ জানুয়ারি রবিবার। ভোট গ্রহণের তারিখ ৩০ জানুয়ারি শনিবার।

নির্বাচন কমিশনের (ইসি) সিনিয়র সচিব আলমগীর বলেন, তৃতীয় ধাপে ৬৪টি পৌরসভায় ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ করা হবে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg