শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

গোয়ালন্দ সরকারি কামরুল ইসলাম কলেজ অধ্যক্ষের অবসরজনিত বিদায় সংবর্ধনা

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২১০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার সরকারি কামরুল ইসলাম কলেজ পরিবারের আয়োজনে মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকাল ১০ ঘটিকার সময় কলেজ হল রুমে অধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন বাদল-এর অবসর জনিত বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আমিনুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন সরকারি কামরুল ইসলাম কলেজের সাবেক অধ্যক্ষ আবু মুহিত হিরা, ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল হালিম তালুকদার সহ কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক। সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তুহিন দেওয়ান, সাধারণ সম্পাদক আবির হোসেন হৃদয়, পৌর ছাত্রলীগের সভাপতি রাতুল আহমেদ, সাধারণ সম্পাদক আকাশ সাহা, কলেজ ছাত্রলীগের সভাপতি বাবু মণ্ডল, সাধারণ সম্পাদক জালাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মৃদুল হোসেন সহ কলেজের সকল শিক্ষক কর্মচারী বৃন্দ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন,বিদায়ী অধ্যক্ষ যেমন সফলতার সাথে কলেজ পরিচালনা করেছেন ঠিক তেমনি নতুন অধ্যক্ষ তারই ধারাবাহিকতা বজায় রেখে কলেজ পরিচালনা করবেন এবং কলেজের সকল ছাত্র-ছাত্রীদেরকে শিক্ষায় শিক্ষিত করে সঠিক দিকনির্দেশনা প্রদান করে দেশ গড়ার কারিগর হিসেবে তৈরি করবেন বলে তিনি আশা প্রকাশ করেন।
কলেজের প্রাক্তন অধ্যক্ষ আবু মুহিত হীরা তার বক্তব্যে বলেন, আমরা দীর্ঘদিন একই সাথে কাজ করেছি কলেজের উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করেছি আমি ১২ বছর আগে অবসরে গেলেও আজ তিনি অবসরে যাচ্ছেন। আমি তার সার্বিক সাফল্য কামনা করি এবং কলেজের যেকোনো প্রয়োজনে যেকোনো সময় আমরা কলেজের পাশে থাকবো এই আশা ব্যক্ত করে তিনি তার বক্তব্য শেষ করেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg