শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

গোয়ালন্দে বীর মুক্তিযোদ্ধাদের উদ্যোগে জাতির জনকের ভাষ্কর্য ভাঙ্গার প্রতিবাদে, প্রতিবাদ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৯৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

0Shares

জহুরুল ইসলাম হালিম//
রাজবাড়ীর গোয়ালন্দে বীর মুক্তিযোদ্ধাদের উদ্যোগে কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাষ্কর্য ভেঙ্গে ফেলার প্রতিবাদে মুক্তিযোদ্ধা সংসদ গোয়ালন্দ উপজেলা সাবেক কামান্ডার’র উদ্যোগে প্রতিবাদ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। গতকাল শনিবার বিকালে (১২ ডিসেম্বর) শহীদ মহিউদ্দিন আনসার ক্লাব চত্বরে মানববন্ধন কর্মসূচীতে মিলিত হন মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানসহ শতাধিক মানুষ।

ওই কর্মসূচী চলাকালে বক্তৃতা করেন, রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, মো.আব্দুস ছালাম মোল্লা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার গোয়ালন্দ, বীর মুক্তিযোদ্ধা মো. গিয়াসউদ্দিন সাবেক চেয়ারম্যান ছোট ভাকলা ইউনিয়ন পরিষদ, বীর মুক্তিযোদ্ধা মো. আবুল বাসার, মো. শহিদুল্লাহ্ খাঁন ভারপ্রাপ্ত সভাপতি গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ, মো. গোলজার হোসেন মৃধা সহ সভাপতি গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ, মো. ইউনুস আলী মোল্লা সভাপতি গোয়ালন্দ উপজেলা আওয়ামী যুবলীগ, মো. নাসিরউদ্দিন রনি সাংগঠনিক সম্পাদক গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ, বীর মুক্তিযোদ্ধার সন্তান ও রাজবাড়ী জেলা মোটর শ্রমীক ইউনিয়নের (১৭২৭) সাধারণ সম্পাদক মো. ইসলাম মোল্লা প্রমূখ। পরে বের করা হয় প্রতিবাদ মিছিল। মিছিলটি গোয়ালন্দ বাজার রেল গেইট সড়ক প্রদক্ষিণ করে আবার শহীদ মহিউদ্দিন আনসার ক্লাব চত্বরে এসে শেষ হয়। বক্তারা ভাস্কর্য ভাঙ্গার তীব্র নিন্দা জানানোর পাশাপাশি জড়িত বাবু নগরী ও মাসুদকসহ সকলকে বিচারের দাবী জানান।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg