শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

গোয়ালন্দে বীর মুক্তিযোদ্ধাদের উদ্যোগে জাতির জনকের ভাষ্কর্য ভাঙ্গার প্রতিবাদে, প্রতিবাদ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৮৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

0Shares

জহুরুল ইসলাম হালিম//
রাজবাড়ীর গোয়ালন্দে বীর মুক্তিযোদ্ধাদের উদ্যোগে কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাষ্কর্য ভেঙ্গে ফেলার প্রতিবাদে মুক্তিযোদ্ধা সংসদ গোয়ালন্দ উপজেলা সাবেক কামান্ডার’র উদ্যোগে প্রতিবাদ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। গতকাল শনিবার বিকালে (১২ ডিসেম্বর) শহীদ মহিউদ্দিন আনসার ক্লাব চত্বরে মানববন্ধন কর্মসূচীতে মিলিত হন মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানসহ শতাধিক মানুষ।

ওই কর্মসূচী চলাকালে বক্তৃতা করেন, রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, মো.আব্দুস ছালাম মোল্লা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার গোয়ালন্দ, বীর মুক্তিযোদ্ধা মো. গিয়াসউদ্দিন সাবেক চেয়ারম্যান ছোট ভাকলা ইউনিয়ন পরিষদ, বীর মুক্তিযোদ্ধা মো. আবুল বাসার, মো. শহিদুল্লাহ্ খাঁন ভারপ্রাপ্ত সভাপতি গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ, মো. গোলজার হোসেন মৃধা সহ সভাপতি গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ, মো. ইউনুস আলী মোল্লা সভাপতি গোয়ালন্দ উপজেলা আওয়ামী যুবলীগ, মো. নাসিরউদ্দিন রনি সাংগঠনিক সম্পাদক গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ, বীর মুক্তিযোদ্ধার সন্তান ও রাজবাড়ী জেলা মোটর শ্রমীক ইউনিয়নের (১৭২৭) সাধারণ সম্পাদক মো. ইসলাম মোল্লা প্রমূখ। পরে বের করা হয় প্রতিবাদ মিছিল। মিছিলটি গোয়ালন্দ বাজার রেল গেইট সড়ক প্রদক্ষিণ করে আবার শহীদ মহিউদ্দিন আনসার ক্লাব চত্বরে এসে শেষ হয়। বক্তারা ভাস্কর্য ভাঙ্গার তীব্র নিন্দা জানানোর পাশাপাশি জড়িত বাবু নগরী ও মাসুদকসহ সকলকে বিচারের দাবী জানান।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg