শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

আরিফিন শুভ করোনায় আক্রান্ত

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৬৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

0Shares

করোনায় আক্রান্তের মিছিল শোবিজে দিন দিনে বেড়েই চলেছে। এবার জানা গেল, ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ। এ অভিনেতা নিজেই এক ভিডিও বার্তায় এই কথা জানিয়েছেন।

আজ শনিবার (১২ ডিসেম্বর) ১ মিনিট ৩৮ সেকেণ্ডের একটি ভিডিওটি নিজের ভেরিফায়েড ফেসবুকে শেয়ার দিয়েছেন শুভ। সেখানে তিনি বলেন, ‘শুভ দুপুর। দীর্ঘ নয় মাস যুদ্ধ করার পরে ফাইনাললি হয়েই গেল। গতকাল রাতে আমার করোনার রিপোর্ট এসছে। সেটা পজিটিভ।’

‘আমি অফিসিয়ালি জানাচ্ছি যে একদমই ঠিক আছি। গন্ধ পাচ্ছি না খাবারে। তবে বাকি সব ঠিক আছে। খুব একটা প্রবলেম হচ্ছে না। আমি ফুললি আমার বাড়িতে রেস্টে আছি। আশা করছি দ্রত সুস্থ হয়ে আবার কাজে ফিরবো। চিকিৎসক বলে দিয়েছেন যে আমি দ্রুতই সুস্থ হয়ে উঠবো’- যোগ করেন আরিফিন শুভ।

তিনি আরোগ্য লাভের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। তার প্রত্যাশা সিরিয়াস কিছু হবে না।

প্রসঙ্গত, বর্তমানে আরিফিন শুভ অভিনীত ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। আর বঙ্গবন্ধুর বায়োপিকটির কাজ আপাতত করোনার কারণে আটকে রয়েছে। এই সিনেমায় শুভকে দেখা যাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চরিত্রে।

ডেস্ক রিপোর্ট

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg