শিরোনাম
সরকারের মহাপ্রকল্প থাকলেও পদ্মায় চলছে অবৈধ বালু উত্তোলন। অফিস ফাঁকি দিয়ে নারী নিয়ে স্পা সেন্টারে জেলা রেজিস্ট্রার! মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র

আরিফিন শুভ করোনায় আক্রান্ত

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩১৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

0Shares

করোনায় আক্রান্তের মিছিল শোবিজে দিন দিনে বেড়েই চলেছে। এবার জানা গেল, ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ। এ অভিনেতা নিজেই এক ভিডিও বার্তায় এই কথা জানিয়েছেন।

আজ শনিবার (১২ ডিসেম্বর) ১ মিনিট ৩৮ সেকেণ্ডের একটি ভিডিওটি নিজের ভেরিফায়েড ফেসবুকে শেয়ার দিয়েছেন শুভ। সেখানে তিনি বলেন, ‘শুভ দুপুর। দীর্ঘ নয় মাস যুদ্ধ করার পরে ফাইনাললি হয়েই গেল। গতকাল রাতে আমার করোনার রিপোর্ট এসছে। সেটা পজিটিভ।’

‘আমি অফিসিয়ালি জানাচ্ছি যে একদমই ঠিক আছি। গন্ধ পাচ্ছি না খাবারে। তবে বাকি সব ঠিক আছে। খুব একটা প্রবলেম হচ্ছে না। আমি ফুললি আমার বাড়িতে রেস্টে আছি। আশা করছি দ্রত সুস্থ হয়ে আবার কাজে ফিরবো। চিকিৎসক বলে দিয়েছেন যে আমি দ্রুতই সুস্থ হয়ে উঠবো’- যোগ করেন আরিফিন শুভ।

তিনি আরোগ্য লাভের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। তার প্রত্যাশা সিরিয়াস কিছু হবে না।

প্রসঙ্গত, বর্তমানে আরিফিন শুভ অভিনীত ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। আর বঙ্গবন্ধুর বায়োপিকটির কাজ আপাতত করোনার কারণে আটকে রয়েছে। এই সিনেমায় শুভকে দেখা যাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চরিত্রে।

ডেস্ক রিপোর্ট

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg