শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

করোনা সংক্রমণ রোধে গোয়ালন্দে ভ্রাম্যমান আদালতে ৩১ জনকে জরিমানা

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৪০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 43
    Shares

জহুরুল ইসলাম হালিম//
রাজবাড়ীর গোয়ালন্দে করোনাভাইরাস সংক্রমণ রোধে ১২ ডিসেম্বর শনিবার বেলা ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে চলাচলরত দূর পাল্লার যানবাহন চালক এবং যাত্রীদের মাঝে সচেতনতা সৃষ্টিতে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন। এ সময় অনেকের মুখে মাস্ক না থাকায় আদালত জরিমানাও করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন গোয়ালন্দের সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. রফিকুল ইসলাম।

ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, সরকারিভাবে মুখে মাস্ক ছাড়া বাইরে বের হওয়া যাবে না। এ আদেশের পরও অনেকে তা ঠিকমতো মানার চেষ্টা করছেন না। বিশেষ করে গণপরিবহনে চলাচলরত চালক বা যাত্রীরা এটা মানছেন না। এমন খবরের ভিত্তিতে ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ উপজেলার কোর্ট মাঠ চত্বরের সামনে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন। এসময় দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বিভিন্ন জেলা থেকে আসা ঢাকাগামী দূর পাল্লার যানবাহনে এ অভিযান চালানো হয়। এসময় পরিবহনের যাত্রী ও চালকদেরকে করোনা সর্ম্পকে সচেতনতা তৈরিতে পরামর্শ দেওয়া হয়। একই সাথে একজন মোটরসাইকেল চালকসহ ৩১জনের কাছ থেকে মুখে মাস্ক না থাকায় ৩৩০০/= টাকা জরিমানাও করা হয়।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. রফিকুল ইসলাম বলেন, দন্ডবিধির ১৮৬০ এর ২৬৯ ধারা মোতাবেক কোন ব্যক্তির কর্মকান্ডের কারণে অন্যকেউ সংক্রমিত হয় বা রোগ ছড়ায় এমন অপরাধে অভিযান চালানো হয়। একই সাথে সড়ক পরিবহন আইন ২০১৮ সালের আইন ধারা মোতাবেকও অভিযান চালানো হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg