শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

করোনা সংক্রমণ রোধে গোয়ালন্দে ভ্রাম্যমান আদালতে ৩১ জনকে জরিমানা

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ২০৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

0Shares

জহুরুল ইসলাম হালিম//
রাজবাড়ীর গোয়ালন্দে করোনাভাইরাস সংক্রমণ রোধে ১২ ডিসেম্বর শনিবার বেলা ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে চলাচলরত দূর পাল্লার যানবাহন চালক এবং যাত্রীদের মাঝে সচেতনতা সৃষ্টিতে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন। এ সময় অনেকের মুখে মাস্ক না থাকায় আদালত জরিমানাও করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন গোয়ালন্দের সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. রফিকুল ইসলাম।

ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, সরকারিভাবে মুখে মাস্ক ছাড়া বাইরে বের হওয়া যাবে না। এ আদেশের পরও অনেকে তা ঠিকমতো মানার চেষ্টা করছেন না। বিশেষ করে গণপরিবহনে চলাচলরত চালক বা যাত্রীরা এটা মানছেন না। এমন খবরের ভিত্তিতে ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ উপজেলার কোর্ট মাঠ চত্বরের সামনে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন। এসময় দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বিভিন্ন জেলা থেকে আসা ঢাকাগামী দূর পাল্লার যানবাহনে এ অভিযান চালানো হয়। এসময় পরিবহনের যাত্রী ও চালকদেরকে করোনা সর্ম্পকে সচেতনতা তৈরিতে পরামর্শ দেওয়া হয়। একই সাথে একজন মোটরসাইকেল চালকসহ ৩১জনের কাছ থেকে মুখে মাস্ক না থাকায় ৩৩০০/= টাকা জরিমানাও করা হয়।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. রফিকুল ইসলাম বলেন, দন্ডবিধির ১৮৬০ এর ২৬৯ ধারা মোতাবেক কোন ব্যক্তির কর্মকান্ডের কারণে অন্যকেউ সংক্রমিত হয় বা রোগ ছড়ায় এমন অপরাধে অভিযান চালানো হয়। একই সাথে সড়ক পরিবহন আইন ২০১৮ সালের আইন ধারা মোতাবেকও অভিযান চালানো হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg