শিরোনাম
অটোরিকশা ডাকাতি করে পালানোর সময় গ্রেপ্তার ৪ রাজবাড়ীতে ট্রাকচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যু রাজবাড়ী থেকে চুরি হওয়া প্রাইভেটকার উদ্ধার-চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার গোয়ালন্দে ৪টি দোকানে জরিমানা গোয়ালন্দে ছাত্রলীগ নেতার উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ সাড়ে ৩ কোটি টাকার অবৈধ ড্রেজার উদ্ধারসহ আটক ৭ উজানচর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনা গ্রেফতার রাজবাড়ির দৌলতদিয়ায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার।। জমি সংক্রান্ত বিরোধ, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে আসামীকে পেটানোর অভিযোগ গোয়ালন্দে অস্ত্র ঠেকিয়ে চাঁদা দাবী, ব্যবস্থাপককে মারধর, ছাত্রলীগ নেতা কারাগারে

কুষ্টিয়াতে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৪৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

0Shares

সুকান্ত বিশ্বাস // রাজবাড়ীতে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদ ও উগ্র মৌলবাদের সাথে জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে জেলা আওয়ামী লীগ ও মহিলা আওয়ামী লীগ।

মঙ্গলবার সকালে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বের করা হয় একটি বিক্ষোভ মিছিল। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে রেলগেট শহীদ স্মৃতি চত্তরে গিয়ে পথসভায় মিলিত হয়।

পথসভায় জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী, জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী তানিয়া সুলতানা কংকন বক্তৃতা করেন।

এ সময় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের সাথে জরিতদের আইনের আওতায় আনার জোর দাবী জানান। পাশাপাশি পরবর্তীতে ধর্মান্ধ ও উগ্রমৌলবাদীদের রাজপথে মোকাবেলার কথা জানান তারা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg