শিরোনাম
এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ

কুষ্টিয়াতে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩০৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

0Shares

সুকান্ত বিশ্বাস // রাজবাড়ীতে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদ ও উগ্র মৌলবাদের সাথে জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে জেলা আওয়ামী লীগ ও মহিলা আওয়ামী লীগ।

মঙ্গলবার সকালে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বের করা হয় একটি বিক্ষোভ মিছিল। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে রেলগেট শহীদ স্মৃতি চত্তরে গিয়ে পথসভায় মিলিত হয়।

পথসভায় জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী, জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী তানিয়া সুলতানা কংকন বক্তৃতা করেন।

এ সময় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের সাথে জরিতদের আইনের আওতায় আনার জোর দাবী জানান। পাশাপাশি পরবর্তীতে ধর্মান্ধ ও উগ্রমৌলবাদীদের রাজপথে মোকাবেলার কথা জানান তারা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg