শিরোনাম
দৌলতদিয়া যৌনপল্লী থেকে দৌড়ে পালালেন এসআই উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কে হত্যাচেষ্টায় গুরুতর আহত নির্বাচিত চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করালেন এলাকাবাসী  রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪২৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

0Shares

কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে মৌলবাদীদের হামলার প্রতিবাদে গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগ আজ শনিবার (০৫ ডিসেম্বর) রাত সাড়ে আটটা থেকে নয়টা পর্যন্ত রাস্তা অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করেন। বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ, গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তুহিন দেওয়ান, সাধারণ সম্পাদক আবির হোসেন রিদয় ও পৌর ছাত্রলীগসহ ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী।
এসময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ তার বক্তব্যে বলেন, সম্প্রতি কুষ্টিয়া শহরের চার রাস্তার মোড়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে মৌলবাদীদের হামলা মামুনুল হকের উস্কানিতেই হয়েছে। দ্রুত প্রশাসনের সহায়তায় দোষীদের গ্রেফতারের দাবি জানান।
গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তুহিন দেওয়ান বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্যে হামলার মধ্য দিয়ে সারা বাংলাদেশের মানুষের উপর হামলা করা হয়েছে।আমরা এর তীব্র নিন্দা ও দোষীদের দ্রুত গ্রেফতারের মাধ্যমে বিচার দাবি করছি। এসময় নেতাকর্মীরা বিভিন্ন ধরনের স্লোগান দিতে থাকেন এবং প্রায় আধা ঘন্টা ঢাকা খুলনা মহাসড়কের গোয়ালন্দ বাসস্ট্যান্ডে রাস্তা অবরোধ করে রাখেন। রাস্তা অবরোধের ফলে প্রায় ০৭ কিলোমিটারের দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ্ আল তায়াবির ঘটনাস্থলে পৌঁছে ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে কথা বলে রাস্তা থেকে সরিয়ে দিয়ে যান চলাচল স্বাভাবিক করেন।

ফিরোজ আহম্মেদ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg