শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

গোয়ালন্দে নৌকার মাঝি মোস্তফা মুন্সির নির্বাচনী ইশতেহার ঘোষণা

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৭১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

0Shares

জহুরুল ইসলাম হালিম//
রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নৌকার মাঝি ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব মো. মোস্তফা মুন্সি সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। ০৫ ডিসেম্বর শনিবার দুপুরে উপজেলার উজানচর রমজান মাতুব্বর পাড়া এলাকাধীন ‘মোস্তফা মেটাল ইন্ডাষ্ট্রি লিমিডেট’ এর নিজস্ব কার্যালয়ে লিখিত ইশতেহার ঘোষণা করেন।
নির্বাচনী ইশতেহারে প্রকাশ থাকে যে, তিনি জনগণের ভোটে নির্বাচিত হলে সবাইকে সঙ্গে নিয়ে ডিজিটাল, বাংলাদেশ বিনির্মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহৎ উদ্দেশ্য গুলো পুরণের লক্ষে শিক্ষা, স্বাস্থ্য, বাসস্থান, কর্মস্স্থানসহ সকলের মৌলিক চাহিদা পূরণে গোয়ালন্দ উপজেলায় বিদ্যমান সকল প্রকার সমস্যাগুলো সমাধানের জন্য করণীয় পদক্ষেপ গ্রহন করা হবে। বিশেষ করে পিছিয়ে পড়া গ্রামীন জনগোষ্ঠীর সুস্বাস্থ্য ও শিক্ষার মান উন্নয়নে বিশেষ পদক্ষেপ গ্রহন করা হবে। এ ছাড়াও নদী ভাঙ্গন রোধে প্রযোজনীয় ব্যবস্থা এবং মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত রাখতে ব্যবস্থা গ্রহনের পাশাপাশি খেলাধুলা, সাংস্কৃতিক কর্মকান্ডে উৎসাহিত করার জন্যও প্রয়োজনীয় সহযোগিতা করাসহ সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তর দেন।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শহিদুল ইসলাম খান, সাধারণ সম্পাদক বিপ্লব কুমার ঘোষ, সহ-সভাপতি গোলজার হোসেন মৃধা, সাংগঠনিক সম্পাদক মোঃ নাসির উদ্দিন রনি ও আবুল কালাম আজাদ, গোয়ালন্দ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আঃ সামাদ মোল্লা, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম (সালু) প্রমূখ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg