শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন রাজবাড়ী গোয়ালন্দের ইরাক প্রবাসী কামাল

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ১০৭০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২৫ জুলাই, ২০২০

0Shares

স্টাফ রিপোর্টার||

ইরাকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কামাল মোল্লা নামে রাজবাড়ীর এক প্রবাসী মারা গিয়েছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৫০ বছর।

শুক্রবার (২৪ জুলাই) ইরাকের নাজাতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
কামাল রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ১ নং ওয়ার্ডের বাসিন্দা। করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তার বড় ছেলের বন্ধু রবিউল আরিফ।

মৃত্যুর সময় তিনি তার পরিবারে স্ত্রী, কন্যা ও দুই পুত্র রেখে যান। উল্লেখ্য, তিনিই পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন।

কামাল দীর্ঘ ১২ বছর যাবত ইরাকের নাজাত শহরে অবস্থান করে আসছেন। চলতি মাসের ১৭ তারিখে কামালের শরীরে করোনাভাইসের লক্ষণ ও উপসর্গ দেখা দেয়। পরবর্তীতে নমুনা সংগ্রহ করার পর রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। আক্রান্ত হওয়ার পর তার শারিরীক অবস্থার আরো অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। এর মধ্যেই শনিবার তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
সম্ভাব্য আগামী ২৬ জুলাই তাকে ওই শহরেরই হযরত আলী মাজারে দাফন করা হবে।

কামালের মৃত্যুতে পরিবার, আত্মীয়স্বজন ও প্রতিবেশিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg