শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন রাজবাড়ী গোয়ালন্দের ইরাক প্রবাসী কামাল

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১২২৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২৫ জুলাই, ২০২০

0Shares

স্টাফ রিপোর্টার||

ইরাকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কামাল মোল্লা নামে রাজবাড়ীর এক প্রবাসী মারা গিয়েছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৫০ বছর।

শুক্রবার (২৪ জুলাই) ইরাকের নাজাতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
কামাল রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ১ নং ওয়ার্ডের বাসিন্দা। করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তার বড় ছেলের বন্ধু রবিউল আরিফ।

মৃত্যুর সময় তিনি তার পরিবারে স্ত্রী, কন্যা ও দুই পুত্র রেখে যান। উল্লেখ্য, তিনিই পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন।

কামাল দীর্ঘ ১২ বছর যাবত ইরাকের নাজাত শহরে অবস্থান করে আসছেন। চলতি মাসের ১৭ তারিখে কামালের শরীরে করোনাভাইসের লক্ষণ ও উপসর্গ দেখা দেয়। পরবর্তীতে নমুনা সংগ্রহ করার পর রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। আক্রান্ত হওয়ার পর তার শারিরীক অবস্থার আরো অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। এর মধ্যেই শনিবার তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
সম্ভাব্য আগামী ২৬ জুলাই তাকে ওই শহরেরই হযরত আলী মাজারে দাফন করা হবে।

কামালের মৃত্যুতে পরিবার, আত্মীয়স্বজন ও প্রতিবেশিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg