শিরোনাম
দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা

শাজাহান হোসেন মনির ব্যক্তিগত উদ্যোগে দুস্থদের মাঝে খাবার বিতরণ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৩৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০

0Shares

শাজাহান হোসেন মনির ব্যক্তিগত উদ্যােগে ডাইস ফেক্টারী যুব সমাজের তত্বাবধানে অসহায় দরিদ্রদের মাঝে আজ বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) ৫০ জনের মাঝে খাবার বিতরণ করা হয়।

খাবার বিতরণ উদ্বোধন করেন জাহাঙ্গীর হোসেন জলিল, ৮ নং ওয়ার্ড কমিশনার। সেখানে উপস্থিত ছিলেন, আয়ুব আলী খাঁন ৮নং ওয়ার্ড সভাপতি, মোবারক হোসেন ৮নং ওয়ার্ড সহ-সভাপতি, আজিজুল খাঁন, হারেজ আলী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জাহাঙ্গীর হোসেন বলেন, আমি শাজাহান ভায়ের সুন্দর উদ্যোগে সাধুবাদ জানাই। তার এই খাবার বিতরণে সবারই উপকার হবে। খাবার গুলো রয়েছে স্বাস্থ্যসম্মত। আজ ভাত, ডাউল, সবজি, মাংশ ইত্যাদি খাবার তাদের খাওয়ানো হয়।

শাজাহান হোসেন মনি বলেন, আমি প্রতি বৃহষ্পতিবার এভাবেই অসহায় দুস্থদের মাঝে খাবার বিতরণ করি আমার নিজস্ব তহবিল থেকে। কেননা এদের মুখে হাঁসি দেখলে আমার ভাল লাগে। আমি সবসময় গরীব অসহায় মানুষদের পাশে ছিলাম আছি থাকবো। সকল প্রকার সেবামূলক কাজে আমি আমার সাধ্য মত তাদের সহযোগিতা করার চেষ্ঠা করি। আসুন আমরা সমাজের সকল সচেতন মানুষ গরীব অসহায় মানুষদের পাশে দাড়াই। আমার এই উদ্যোগ প্রতি বৃহষ্পতিবার চলমান থাকবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg