শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

শাজাহান হোসেন মনির ব্যক্তিগত উদ্যোগে দুস্থদের মাঝে খাবার বিতরণ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৮৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০

0Shares

শাজাহান হোসেন মনির ব্যক্তিগত উদ্যােগে ডাইস ফেক্টারী যুব সমাজের তত্বাবধানে অসহায় দরিদ্রদের মাঝে আজ বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) ৫০ জনের মাঝে খাবার বিতরণ করা হয়।

খাবার বিতরণ উদ্বোধন করেন জাহাঙ্গীর হোসেন জলিল, ৮ নং ওয়ার্ড কমিশনার। সেখানে উপস্থিত ছিলেন, আয়ুব আলী খাঁন ৮নং ওয়ার্ড সভাপতি, মোবারক হোসেন ৮নং ওয়ার্ড সহ-সভাপতি, আজিজুল খাঁন, হারেজ আলী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জাহাঙ্গীর হোসেন বলেন, আমি শাজাহান ভায়ের সুন্দর উদ্যোগে সাধুবাদ জানাই। তার এই খাবার বিতরণে সবারই উপকার হবে। খাবার গুলো রয়েছে স্বাস্থ্যসম্মত। আজ ভাত, ডাউল, সবজি, মাংশ ইত্যাদি খাবার তাদের খাওয়ানো হয়।

শাজাহান হোসেন মনি বলেন, আমি প্রতি বৃহষ্পতিবার এভাবেই অসহায় দুস্থদের মাঝে খাবার বিতরণ করি আমার নিজস্ব তহবিল থেকে। কেননা এদের মুখে হাঁসি দেখলে আমার ভাল লাগে। আমি সবসময় গরীব অসহায় মানুষদের পাশে ছিলাম আছি থাকবো। সকল প্রকার সেবামূলক কাজে আমি আমার সাধ্য মত তাদের সহযোগিতা করার চেষ্ঠা করি। আসুন আমরা সমাজের সকল সচেতন মানুষ গরীব অসহায় মানুষদের পাশে দাড়াই। আমার এই উদ্যোগ প্রতি বৃহষ্পতিবার চলমান থাকবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg