শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

দৌলতদিয়া ফেরিঘাটে উল্টে গেল পণ্যবোঝাই ট্রাক, যানবাহন চলাচল ব্যাহত, মহাসড়কে যানজটের সৃষ্টি

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ৪২০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

0Shares

জহুরুল ইসলাম হালিম//
রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাটে সচল থাকা তিনটি ঘাটের সবগুলোর ‘পকেটপথ’ অনেক ঢালু ও খানাখন্দের সৃষ্টি হয়ে আছে। সেখানে ফেরি থেকে আনলোড হওয়া গাড়িগুলো সহসা সংযোগ সড়কের উপরে উঠতে পারছে না। ২ ডিসেম্বর বুধবার বেলা ১১টার দিকে ৫ নম্বর ঘাটে ফেরি থেকে নেমে ঢালু পকেটপথ অতিক্রম করছিলো মালবোঝাই একটি ট্রাক (যশোর ট-১১-৩৮৩৯)। এ সময় সেখানে নিচু গর্তে চাকা পড়ে ট্রাকটি সঙ্গে সঙ্গে উল্টে যায়। এ সময় পাশে থাকা রোজিনা পরিবহন নামের যাত্রীবোঝাই একটি বাস ক্ষতিগ্রস্ত হয়। কাপড়ের ‘ঝুট’ বোঝাই উল্টে পড়া ওই ট্রাকটি ঢাকা থেকে বেনাপোল যাচ্ছিল। এ ঘটনায় ট্রাকটির চালক মো. টিটু শেখ আহত হন। স্থানীয় ভাবে তাকে প্রাথমিক চিকিসা দেওয়া হয়।
এদিকে ঘাটসংশ্লিষ্ট একাধিক সূত্রের সঙ্গে কথা বলে জানা গেছে, গোয়ালন্দে দৌলতদিয়া ফেরিঘাটে মোট ৬টি ঘাট রয়েছে। এর মধ্যে ১, ২ ও ৬ নম্বর ঘাট তিনটি বন্ধ থাকায় সেখানে ঘাট সংকট দেখা দিয়েছে। পাশাপাশি ফেরিস্বল্পতার করণে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে স্বাভাবিক পারাপার ব্যাহত হচ্ছে। এ কারণে আজ বুধবার দৌলতদিয়া ঘাটে ফেরিপারের অপেক্ষায় আটকা পড়ে যাত্রীবাহী বাস, পণ্যবাহী ট্রাকসহ ঢাকাগামী কয়েক শ বিভিন্ন গাড়ি। এতে ঘাটের জিরোপয়েন্ট থেকে দৌলতদিয়া-খুলনা মহাসড়কের গোয়ালন্দ ক্যানেলঘাট পর্ন্ত তিন কিলোমিটার রাস্তায় দীর্ঘ যানজট সৃষ্টি হয়।
বিআইডাব্লিউটিএ’র সহকারি প্রকৌশলী মো. শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘দৌলতদিয়া ফেরিঘাটের ঢালু পকেটপথ মেরামতে দ্রুত কাজ চালানো হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg