শিরোনাম
গোয়ালন্দ পৌর নির্বাচনে শেষ দিনে মনোনয়নপত্র জমা দিলেন শেখ মোঃ নিজাম, নজরুল ইসলাম, সাংবাদিক হেলাল মাহমুদ ‘গণবন্ধু’ উপাধি পেলেন ভিপি নুর গোয়ালন্দ পৌর নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক পেলেন নজরুল ইসলাম মন্ডল। ৭ নং ওয়ার্ডে তরুণ সমাজ ও তৃণমূলের প্রথম চাওয়া কাউন্সিলর প্রার্থী সুজন দৌলতদিয়া – পাটুরিয়া দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের দাবিতে রাজবাড়ীতে বিএনপির সংবাদ সম্মেলন গোয়ালন্দ পৌর নির্বাচনে নৌকা প্রতীক পেতে মরিয়া ৩ মেয়র প্রার্থী পাংশার পৌর নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রূপসী রাজবাড়ী ভিডিও ক্যাম্পেইন গোয়ালন্দে দেড় বছর ঠিকাদারের দখলে জামতলা হাই স্কুলের মাঠ পাংশাতে ভূল চিকিৎসায় প্রসূতি মায়ের মৃত্যু

সার্কেল ফাউন্ডেশনের উদ্যোগে বালিয়াকান্দিতে মানবতার দেওয়াল

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ১৫০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 94
    Shares

অব্যবহৃত বা নতুন পুরাতন কাপড় সুবিধাবঞ্চিতদের জন্য রাস্তার দেয়ালে ঝুলিয়ে রাখার সুযোগ করে দিতে এই উদ্যোগ নিয়েছে শিক্ষা সেবা সচেতনতার ব্রত নিয়ে পথ চলা সংগঠন সার্কেল ফাউন্ডেশন।
যেখানে সামর্থ্যবানেরা সাধ্য অনুযায়ী শীতবস্ত্র বা কাপর প্রদান করবে এবং সুবিধাবঞ্চিত মানুষ চাইলেই সেখান থেকে তাদের প্রয়োজনীয় কাপড়টা নিয়ে যেতে পারবে নির্দ্বিধায়।

আজ বুধবার (২ ডিসেম্বর) সার্কেল ফাউন্ডেশনের উদ্যোগে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানা মসজিদ প্রাঙ্গন পোষ্ট অফিস দেয়ালে মানবতার দেওয়াল সাদৃশ্য মানুষের জন্য মানুষের উপহার নামের বুথ স্থাপন করা হয়।

এ সময় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জনপ্রিয় ফেসবুক পেজ রাজবাড়ী সার্কেল এর ইডিটর মাহমুদুল হাসান মুরাদ, সার্কেল সদস্য তন্ময়,ইরফান, তরিকুল সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এদিকে ফাউন্ডেশনটির পরিচালক কাতার প্রবাসী সাংবাদিক তাইফুর রহমান তুষার মুঠোফোনে রাজবাড়ী টেলিগ্রাফ কে জানান, সার্কেল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক ইঞ্জিনিয়ার শামস্ সোহাগ ভাইয়ের নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি মানবতার সেবায়। আজ বালিয়াকান্দিতে মানবতার দেওয়াল তৈরি করা হয়েছে। এছাড়া কিছুদিন আগে পাংশা ও কালুখালী এবং মাছপাড়াতেও তৈরি করা হয়ছে। খুব শীঘ্রই রাজবাড়ী সদর, গোয়ালন্দ সহ জেলার বিভিন্ন স্থানে এই মানবতার দেওয়াল তৈরি করা হবে৷ তবে এই করোনা ভাইরাসের সতর্কতার জন্য সবাই যেন এই পোশাক গুলো ধুয়ে পরিধান করবেন। সার্কেল ফাউন্ডেশন ইতিপূর্বে নানাবিধ মানবিক কর্মকাণ্ড পরিচালনা করা সহ করোনা কালীনে মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ , শিশুদের মাঝে খাবার, ঈদে খাদ্য সামগ্রী বিতরণ , শিক্ষার্থীদের উপহার, বৃষ্টিতে রিক্সা চালক ভ্যান চালকদের মাঝে রেইন কোর্ট বিতরন,বন্যার্ত দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সহ বিভিন্ন সচেতনতামূলক কাজ করে যাচ্ছে। এবং আগামীতেও সকল মানবিক কর্মকান্ডে নিজেদের সবটুকু দিয়ে পাশে থাকার প্রত্যয় জানিয়েছেন।

মানুষের জন্য মানুষের উপহার নামের বুথ স্থাপনের আয়োজন করেছেন সার্কেল ফাউন্ডেশন এবং বাস্তবায়নে রাজবাড়ী সার্কেল এবং যার মিডিয়া পার্টনার হিসাবে রয়েছেন অনলাইন সংবাদমাধ্যম রাজবাড়ী টেলিগ্রাফ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর