শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

দৌলতদিয়ায় বয়স্ক নারী ও প্রতিবন্ধীদের মাঝে রেড ক্রিসেন্টে’র উদ্যাগে ত্রাণ বিতরণ

সম্পাদকীয় | রাজবাড়ী টেলিগ্রাফ / ৯৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 39
    Shares

জহুরুল ইসলাম হালিম//
রাজবাড়ীর দৌলতদিয়া যৌনপল্লীর বয়স্ক নারী ও প্রতিবন্ধীদের মাঝে রাজবাড়ী জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ ১ ডিসেম্বর মঙ্গলবার দুপুর ২টায় গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া কেকেএস শিশু বিদ্যালয় মাঠে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে দৌলতদিয়া যৌনপল্লির পঞ্চান্নর্ধো বয়স্ক নারী এবং আশপাশ এলাকার অসহায় প্রতিবন্ধী মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ৫০০ জন এসব অসহায় মানুষের মাঝে দেওয়া হয়, ৭.৫ কেজি চাল, ১কেজি ডাল, ১কেজি চিনি, ১লিটার তেল, ১কেজি লবন, ০.৫ কেজি সুজি, ২কেজি আটা সহ তুলে দেয়া হয়। ত্রাণ সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি রাজবাড়ী জেলা শাখার সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার।

এসময় অন্যান্যের মধ্যে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির জেলা কমিটির সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী মো. আলাউদ্দিন মোল্লা, কেকেএস শিশু বিদ্যালয়ের শিক্ষক সহ স্থানীয় নেতৃবৃন্দ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg