শিরোনাম
এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ

রাজবাড়ীর পাংশায় বন্যা দূর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ২৯১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২৫ জুলাই, ২০২০

0Shares

আল-আমিন হোসেন শাকির||

আজ ২৫ জুলাই রাজবাড়ী জেলার পাংশা উপজেলার ২নং হাবাসপুর ইউনিয়ন পরিষদে বন্যা দুর্গত এলাকার মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়। বন্যা দূর্গতদের প্রতি জনকে ১০ কেজি করে চাউল দেওয়া হয়।

এই সময় উপস্থিত ছিলেন পাংশা উপজেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা শ্যামল বিশ্বাস। আরো উপস্থিত ছিলেন হাবাসপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আলিম ও সচিব আজিজুল ইসলাম।

পদ্মা সহ সকল নদীর পানি বাড়ার কারণে প্লাবিত হয়েছে নিচু জমি। বন্যার পানিতে ডুবে গেছে সকল ফসলের মাঠ। ক্ষতিগ্রস্ত হয়েছে কৃষক এবং বিপাকে পড়েছে দিনমজুররা। যারা দৈনিক পারিশ্রমিকের ভিত্তিতে কাজ করেন, তাদের এই বন্যা পরিস্থিতিতে কোন কাজ নেই। যার ফলে তাদের দিন কাটছে অনাহারে। এমন ৫০০ জনের মাঝে আজ ৫ টন ত্রাণের চাউল বিতরণ করা হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg