শিরোনাম
গোয়ালন্দ পৌর নির্বাচনে শেষ দিনে মনোনয়নপত্র জমা দিলেন শেখ মোঃ নিজাম, নজরুল ইসলাম, সাংবাদিক হেলাল মাহমুদ ‘গণবন্ধু’ উপাধি পেলেন ভিপি নুর গোয়ালন্দ পৌর নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক পেলেন নজরুল ইসলাম মন্ডল। ৭ নং ওয়ার্ডে তরুণ সমাজ ও তৃণমূলের প্রথম চাওয়া কাউন্সিলর প্রার্থী সুজন দৌলতদিয়া – পাটুরিয়া দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের দাবিতে রাজবাড়ীতে বিএনপির সংবাদ সম্মেলন গোয়ালন্দ পৌর নির্বাচনে নৌকা প্রতীক পেতে মরিয়া ৩ মেয়র প্রার্থী পাংশার পৌর নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রূপসী রাজবাড়ী ভিডিও ক্যাম্পেইন গোয়ালন্দে দেড় বছর ঠিকাদারের দখলে জামতলা হাই স্কুলের মাঠ পাংশাতে ভূল চিকিৎসায় প্রসূতি মায়ের মৃত্যু

বহরপুরে জাটকা বিক্রয়ে তিন ব্যবসায়ীকে জরিমানা

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ৮২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 26
    Shares

আজ মঙ্গলবার (১ডিসেম্বর) বালিয়াকান্দি উপজেলায় বহরপুর বাজারে দুপুর সাড়ে বারোটায় সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম আবু দারদা কর্তৃক পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জাটকা বিক্রয়ের দায়ে মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইন, ১৯৫০ এর ৫ ধারায় তিনজন ব্যবসায়ীকে জরিমানা করা হয়। মোট জরিমানা করা হয় ৫,৫০০ টাকা এবং প্রায় ৪০ কেজি জাটকা বাজেয়াপ্ত করে ৪টি এতিমখানায় বিতরণ করে দেয়া হয়।

এই অভিযানে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মোঃ রবিউল হক। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে সহযোগিতা করেন বালিয়াকান্দি থানা পুলিশের সদস্যবৃন্দ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর