রাজবাড়ীতে উদীচী শিল্পীগোষ্ঠীর ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৯০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

0Shares

বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠীর ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে রাজবাড়ীতে গণসঙ্গীত আলোচনা সভার আয়োজন করা হয়।

আজ সকাল ১১.০০ টায় উদীচী শিল্পীগোষ্ঠীর রাজবাড়ী জেলা কার্যালয়ের সামনে জাতীয় সঙ্গীতের সঙ্গে জাতীয় পতাকা এবং দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠান উদ্বোধন করেন বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠীর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অধ্যাপক আবদুল মোতালেব। এছাড়া আরো উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলার সাবেক শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান, উদীচী শিল্পীগোষ্ঠী রাজবাড়ী জেলা শাখার সভাপতি আজিজুল হাসান খোকা,উদীচী শিল্পীগোষ্ঠী রাজবাড়ী জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইকবাল হোসেন,বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি) রাজবাড়ী জেলা শাখার সভাপতি আব্দুল সামাদ মিয়া, জাসদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি স্বপন কুমার দাশ,বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি) রাজবাড়ী উপজেলা শাখার সম্পাদক ধীরেন্দ্রনাথ দাশ, ছাত্র ইউনিয়ন রাজবাড়ী জেলা শাখার সাবেক সভাপতি এজজ আহমেদ, ছাত্র ইউনিয়ন রাজবাড়ী জেলা শাখার সাবেক সভাপতি ও উদীচী শিল্পীগোষ্ঠী রাজবাড়ী জেলা শাখার পাঠাগার সম্পাদক আব্দুল হালিম বাবু, ছাত্র ইউনিয়ন রাজবাড়ী জেলা শাখার সভাপতি কাউসার আহমেদ রিপন।

উদ্বোধন শেষে জেলা কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালি টি রাজবাড়ী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা কার্যালয়ে এসে শেষ হয়।

এরপর জেলা কার্যালয় অফিসে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg