শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

রাজবাড়ীতে ডিবির অভিযানে ১৮ বোতল ফেনসিডিলসহ আটক ২

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৭৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

0Shares

২৬ নভেম্বর অনুমান বিকাল ৪ টা ৪৫ মিনিটে রাজবাড়ী সদর থানাধীন বাগমারা সাগর মিলের সামনে পাকা রাস্তার পাশ হতে রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার এসআই মোঃ বদিয়ার রহমান গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ অভিযান পরিচালনা করে ২ জন আসামী সহ ১৮ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

আসামীরা হচ্ছে মৃত মোহাম্মদ আলীর ছেলে বিল্লাল হোসেন(২২), ও ফজর মন্ডলের ছেলে মোঃ নাহারুল মন্ডল (২৪)। তাদের বাড়ি কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার মথুরাপুর গ্রামে। কোমরে সুকৌশলে লাল ও কালো কষ্টের দ্বারা প্যাঁচানো অবস্থায় ৯ বোতল করে মোট (৯+৯)=১৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। যাহার প্রত্যেকটা কর্কযুক্ত এবং প্রত্যেকটির ওজন ১০০ মিলি করে।যার মোট মূল্য-১৪,৪০০/- (চৌদ্দ হাজার চারশত) টাকা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg