শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

রাজবাড়ীতে ডিবির অভিযানে ১৮ বোতল ফেনসিডিলসহ আটক ২

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ১৬৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

0Shares

২৬ নভেম্বর অনুমান বিকাল ৪ টা ৪৫ মিনিটে রাজবাড়ী সদর থানাধীন বাগমারা সাগর মিলের সামনে পাকা রাস্তার পাশ হতে রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার এসআই মোঃ বদিয়ার রহমান গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ অভিযান পরিচালনা করে ২ জন আসামী সহ ১৮ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

আসামীরা হচ্ছে মৃত মোহাম্মদ আলীর ছেলে বিল্লাল হোসেন(২২), ও ফজর মন্ডলের ছেলে মোঃ নাহারুল মন্ডল (২৪)। তাদের বাড়ি কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার মথুরাপুর গ্রামে। কোমরে সুকৌশলে লাল ও কালো কষ্টের দ্বারা প্যাঁচানো অবস্থায় ৯ বোতল করে মোট (৯+৯)=১৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। যাহার প্রত্যেকটা কর্কযুক্ত এবং প্রত্যেকটির ওজন ১০০ মিলি করে।যার মোট মূল্য-১৪,৪০০/- (চৌদ্দ হাজার চারশত) টাকা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg