শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

রাজবাড়ীতে ডিবির অভিযানে ১৮ বোতল ফেনসিডিলসহ আটক ২

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ১৩৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

0Shares

২৬ নভেম্বর অনুমান বিকাল ৪ টা ৪৫ মিনিটে রাজবাড়ী সদর থানাধীন বাগমারা সাগর মিলের সামনে পাকা রাস্তার পাশ হতে রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার এসআই মোঃ বদিয়ার রহমান গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ অভিযান পরিচালনা করে ২ জন আসামী সহ ১৮ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

আসামীরা হচ্ছে মৃত মোহাম্মদ আলীর ছেলে বিল্লাল হোসেন(২২), ও ফজর মন্ডলের ছেলে মোঃ নাহারুল মন্ডল (২৪)। তাদের বাড়ি কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার মথুরাপুর গ্রামে। কোমরে সুকৌশলে লাল ও কালো কষ্টের দ্বারা প্যাঁচানো অবস্থায় ৯ বোতল করে মোট (৯+৯)=১৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। যাহার প্রত্যেকটা কর্কযুক্ত এবং প্রত্যেকটির ওজন ১০০ মিলি করে।যার মোট মূল্য-১৪,৪০০/- (চৌদ্দ হাজার চারশত) টাকা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg