শিরোনাম
এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোনো বিকল্প নাই: কাজী ইরাদত আলী

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২০৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

0Shares

গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব মোস্তফা মুন্সির নৌকা মার্কা বিজয়ের লক্ষে গোয়ালন্দ উপজেলা, পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে বৃহস্পতিবার (২৬ নভেম্বর) ১১ঘটিকার সময় কর্মী সভা অনুষ্ঠিত হয়।

কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক, কাজী ইরাদত আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, প্রদীপ্ত চক্রবর্তী কান্ত।
আরো উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব,সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ, জেলা শ্রমিক লিগের সভাপতি রফিকুল ইসলাম পিন্টু, রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, রমজান আলী খান,গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বিপ্লব ঘোষ, সহ-সভাপতি শহিদুল ইসলাম খান, মামুনুর রশীদ গুলজার হোসেন মৃধা,পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) নজরুল ইসলাম মন্ডল,সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জলসহ উপজেলা,পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, সেচ্ছাসেবক লীগ, যুব মহিলা লীগ, শ্রমিক লীগসহ সকল সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক ও সকল নেতাকর্মী বৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী বলেন, যারা দলের মধ্যে থেকে নৌকার বিরোধিতা করছেন তারা ভুল পথে আছেন।জননেত্রী শেখ হাসিনা সরকারের ধারাবাহিক উন্নয়ন অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নাই। গোয়ালন্দ উপজেলা পরিষদের উপনির্বাচনে নৌকা মার্কার প্রার্থী আলহাজ্ব মোস্তফা মুন্সি একজন সৎ,যোগ্য, দানশীল, পরোপকারী , সমাজসেবক, তিনি করোনা কালীন সময়ে গোয়ালন্দের অসহায় মানুষের পাশে সাহায্যের যে হাত বারিয়েছেন, মানুষের দারে দারে গিয়ে যে অনুদান দিয়েছেন সেটা বিবেচনা করলে গোয়ালন্দের মানুষ অবশ্যই নৌকাকে বিজয়ী করবে বলে তিনি আশা প্রকাশ করেন। তিনি আরো বলেন, আলহাজ্ব মোস্তফা মুন্সি উপজেলা চেয়ারম্যান হলে জনগনের সেবক হিসেবেই কাজ করে যাবেন। সারাদেশের ন্যায় গোয়ালন্দেও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা বিজয়ী করতে নেতা কর্মী দেরকে নিরলস কাজ করে যেতে বলেন। দলের কেউ যদি নৌকার বিপক্ষে কাজ করে তাহলে সাংগঠনিক ভাবে তাদের বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহন করা হবে। গোয়ালন্দ উপজেলা পরিষদের উপনির্বাচনে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত বলে আশা প্রকাশ করে তিনি বক্তব্য শেষ করেন।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg