শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

ঈদের পর খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠান

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ১৯৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০

0Shares

সুকান্ত বিশ্বাস।।

“ঈদের পর খুলে যাচ্ছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান” এমন সংবাদ প্রচারিত হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। অনেকগুলো সংবাদ মাধ্যমই “ঈদের পর খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান” এমন শিরোনামে সংবাদ প্রকাশ করেছে। কিন্তু, আদতে এরকম কোন সিদ্ধান্তই নেয় নি শিক্ষামন্ত্রণালয়। মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আবুল খায়ের সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসকল তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, “বাংলাদেশ জাতীয় শিক্ষা বোর্ড নামক ফেইসবুক পেইজ এর মাধ্যমে প্রচার করা হচ্ছে “ঈদের পর সামাজিক দূরত্ব বজায় রেখে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত নিচ্ছে সরকার”। সংবাদটি ভিত্তিহীন ও গুজব। এ ধরনের মিথ্যা ও ভিত্তিহীন সংবাদের মাধ্যমে বিভ্রান্ত না হওয়ার জন্য শিক্ষার্থীদের বিশেষভাবে অনুরোধ করা হল।

শিক্ষা মন্ত্রণালয় যখনই এ বিষয়ে কোনো সিদ্ধান্ত গ্রহণ করবে তখন সাথে সাথেই গণমাধ্যমে শিক্ষার্থীদের জানানো হবে।
ঈদের পর শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে শিক্ষা মন্ত্রণালয় এখনও পর্যন্ত কোনো সিদ্ধান্ত নেয়নি। তাছাড়া বাংলাদেশ জাতীয় শিক্ষা বোর্ড নামে কোন বোর্ড নেই।”

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg