রাজবাড়ীতে ডিবির অভিযানে গাঁজা ব্যবসায়ীসহ ৪ জন গ্রেফতার

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ৩১৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

0Shares

এসআই (নিঃ)/মোঃ বদিয়ার রহমান সঙ্গীয় অফিসার-ফোর্সসহ রাজবাড়ী সদর থানাধীন দূর্গাপুর গ্রামস্থ জনৈক আনছার মোল্লা এর বসত বাড়ীর সামনে কাঁচা রাস্তার উপর অভিযান পরিচালনা করে গাঁজা সহ ২ জনকে গ্রেফতার করা হয়।

বিসিক রামকান্তপুর মোঃ আফছার শেখের ছেলে শেখ রাজন(৩৬) এর নিকট হতে ৫০০ গ্রাম মাদক জাতীয় গাঁজা উদ্ধার করেন। তার বিষয়ে খোঁজখবর নিয়ে দেখা যায় সে ডিসের ব্যবসার আড়ালে গাঁজা বিক্রি করে থাকে এবং দূর্গাপুর মৃত নিফাজ উদ্দিন শেখের ছেলে মোঃ গোলাম মোস্তফা মোর্শেদ(৫৮), এর নিকট হইতে ২০০ গ্রাম মাদক জাতীয় গাঁজা সহ গ্রেফতার করা হয়। দুজনের কাছ থেকে মোট (৫০০+২০০)=৭০০ (সাতশত) গ্রাম মাদক জাতীয় দ্রব্য গাঁজা উদ্ধার করা হয়। যার মূল্য-১৪,০০০/- (চৌদ্দ হাজার) টাকা।

অপর অভিযানে এসআই(নিঃ)/ মোঃ শহিদুল ইসলাম, সঙ্গীয় অফিসার-ফোর্সসহ রাজবাড়ী সদর থানাধীন রায়নগর গ্রামস্থ জনৈক মোঃ কামাল হোসেন এর বাড়ীর উপর অভিযান পরিচালনা করে
গাঁজা সহ ১ জন মহিলা ও ১ জন পুরুষকে গ্রেফতার করা হয়।

রায়নগর -মোঃ কামাল হোসেনের মেয়ে সুফিয়া বেগম নদী (২৮), এবং মৃত মইজুদ্দিন শেখের ছেলে মোঃ কামাল হোসেন (৫৫) এর গাঁজা সহ গ্রেফতার করা হয়। দুজনের কাছ থেকে (১৮০+৮০)=২৬০ (দুইশত ষাট) গ্রাম মাদক জাতীয় দ্রব্য গাঁজা উদ্ধার করা হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg