শিরোনাম
দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা

পদ্মায় জেলের জালে ধরা পড়লো ১৫ কেজি ওজনের কাতল মাছ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২১০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলাধীন দৌলতদিয়া ৬ নং ফেরী ঘাট এলাকার প্রবাহমান পদ্মা নদী থেকে বুধবার (২৫ নভেম্বর) ভোররাতে জেলে আনিছ হালদারের জালে ১৫ কেজি ওজনের একটি কাতল মাছ ধরা পড়ে।দৌলতদিয়া বাজারের মাছ ব্যাবসায়ী মোঃ চান্দু মোল্লা কাতল মাছটি নিলামের মাধ্যমে ১৩৫০ টাকা কেজি দরে ক্রয় করে।

মাছ শিকারী জেলে আনিছ হালদার বলেন, প্রতিদিনের মতো গত মঙ্গলবার (২৪ নভেম্বর) দিবাগতরাতে সহযোগীদের নিয়ে পদ্মায় মাছ শিকার করতে যাই। সারা রাত জাল ফেলে রেখে সকালের দিকে জাল তুলতেই জালের মধ্যে মাছটি ভেসে ওঠে। মাছটি নিয়ে দৌলতদিয়া মৎস্য আড়তে যাই। মাছটি নিলামের জন্য ডাক দেয়া হয় এবং স্থানীয় মৎস্য ব্যবসায়ী মোঃ চান্দু মোল্লা ডাকের মাধ্যমে কাতল মাছটি সর্বোচ্চ ১৩৫০ টাকা কেজি দরে ২০ হাজার ২৫০ টাকায় মাছটি ক্রয় করেন।

দৌলতদিয়া বাজারের মৎস্য ব্যবসায়ী মোঃ চান্দু মোল্লা বলেন, মাছটি দৌলতদিয়া দুলালের আড়তে আনা হলে নিলামে ডাকের মাধ্যমে ১৩৫০ টাকা কেজি দরে ক্রয় করি। কাতল মাছটি ক্রয় করার জন্য অনেকেই আগ্রহ প্রকাশ করছেন, তবে তেমন দাম না বলায় ঢাকার এক ব্যবসায়ীর সাথে ফোনে কথা বলেছি মাছটি ক্রয় মূল্য থেকে ২ থেকে ৩ হাজার টাকা লাভ হলেই বিক্রি করে দিব।

উপজেলা মৎস্য কর্মকর্তা রেজাউল শরীফ বলেন, নদীতে ইলিশ মাছ ধরা না পড়লেও কিছুদিন যাবত বড় বড় রূই, কাতল, পাঙ্গাস, বাগাড়,আইড় সহ নানান প্রজাতির মাছ ধরা পড়ছে।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg