শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

রাজবাড়ীতে ২৩ কে‌জি জে‌লিমি‌শ্রিত চিং‌ড়ি জব্দ

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ১৫৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ী জেলা শহরের মাছবাজার ও শ্রীপুর বাজারে অভিযান চালিয়ে ২৩ কেজি জেলি মিশ্রিত চিংড়ি জব্দ করেছে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এ সময় দুই চিংড়ি ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত চলা অভিযান চালায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

ভোক্তা আইনের ৪২ ধারায় চিংড়ি মাছে জেলি মেশানোর দায়ে মাছ ব্যবসায়ী সুশীলকে এক হাজার ও রোকনউদ্দিনকে ৫০০ টাকা জরিমানা করে অধিদপ্তর। এ ছাড়াও জব্দকৃত জেলি মিশ্রিত চিংড়ি ধ্বংস করা হয়।

রাজবাড়ী জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক শরীফুল ইসলাম জানান, তার নেতৃত্বে সকালে রাজবাড়ী সিভিল সার্জন অফিসের স্যানিটারি ইন্সপেক্টর, নিরাপদ খাদ্য পরিদর্শক সূর্য কুমার প্রামাণিক ও আইন-শৃঙ্খলা রক্ষাকরী বাহিনীর সহযোগিতায় রাজবাড়ী মাছবাজার ও শ্রীপুর বাজারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ২৩ কেজি জেলি মিশ্রিত চিংড়ি মাছ জব্দ করা হয়। মাছে জেলি ব্যবহারের দায়ে দুই চিংড়ি মাছ ব্যবসায়ীকে জরিমানা করে অধিদপ্তর। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg