শিরোনাম
সরকারের মহাপ্রকল্প থাকলেও পদ্মায় চলছে অবৈধ বালু উত্তোলন। অফিস ফাঁকি দিয়ে নারী নিয়ে স্পা সেন্টারে জেলা রেজিস্ট্রার! মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র

রাজবাড়ীতে ২৩ কে‌জি জে‌লিমি‌শ্রিত চিং‌ড়ি জব্দ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩২৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ী জেলা শহরের মাছবাজার ও শ্রীপুর বাজারে অভিযান চালিয়ে ২৩ কেজি জেলি মিশ্রিত চিংড়ি জব্দ করেছে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এ সময় দুই চিংড়ি ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত চলা অভিযান চালায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

ভোক্তা আইনের ৪২ ধারায় চিংড়ি মাছে জেলি মেশানোর দায়ে মাছ ব্যবসায়ী সুশীলকে এক হাজার ও রোকনউদ্দিনকে ৫০০ টাকা জরিমানা করে অধিদপ্তর। এ ছাড়াও জব্দকৃত জেলি মিশ্রিত চিংড়ি ধ্বংস করা হয়।

রাজবাড়ী জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক শরীফুল ইসলাম জানান, তার নেতৃত্বে সকালে রাজবাড়ী সিভিল সার্জন অফিসের স্যানিটারি ইন্সপেক্টর, নিরাপদ খাদ্য পরিদর্শক সূর্য কুমার প্রামাণিক ও আইন-শৃঙ্খলা রক্ষাকরী বাহিনীর সহযোগিতায় রাজবাড়ী মাছবাজার ও শ্রীপুর বাজারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ২৩ কেজি জেলি মিশ্রিত চিংড়ি মাছ জব্দ করা হয়। মাছে জেলি ব্যবহারের দায়ে দুই চিংড়ি মাছ ব্যবসায়ীকে জরিমানা করে অধিদপ্তর। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg