শিরোনাম
পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার রাজবাড়ী ডি‌বি পুলিশের অ‌ভিয‌ানে পে‌টের ম‌ধ্যে থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা মনোনয়নপত্র প্রত্যাহার করলেন তিনবারের মেয়র শেখ মোঃ নিজাম গোয়ালন্দ পৌর নির্বাচনে শেষ দিনে মনোনয়নপত্র জমা দিলেন শেখ মোঃ নিজাম, নজরুল ইসলাম, সাংবাদিক হেলাল মাহমুদ

রাজবাড়ীতে ২৩ কে‌জি জে‌লিমি‌শ্রিত চিং‌ড়ি জব্দ

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ১০৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 33
    Shares

রাজবাড়ী জেলা শহরের মাছবাজার ও শ্রীপুর বাজারে অভিযান চালিয়ে ২৩ কেজি জেলি মিশ্রিত চিংড়ি জব্দ করেছে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এ সময় দুই চিংড়ি ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত চলা অভিযান চালায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

ভোক্তা আইনের ৪২ ধারায় চিংড়ি মাছে জেলি মেশানোর দায়ে মাছ ব্যবসায়ী সুশীলকে এক হাজার ও রোকনউদ্দিনকে ৫০০ টাকা জরিমানা করে অধিদপ্তর। এ ছাড়াও জব্দকৃত জেলি মিশ্রিত চিংড়ি ধ্বংস করা হয়।

রাজবাড়ী জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক শরীফুল ইসলাম জানান, তার নেতৃত্বে সকালে রাজবাড়ী সিভিল সার্জন অফিসের স্যানিটারি ইন্সপেক্টর, নিরাপদ খাদ্য পরিদর্শক সূর্য কুমার প্রামাণিক ও আইন-শৃঙ্খলা রক্ষাকরী বাহিনীর সহযোগিতায় রাজবাড়ী মাছবাজার ও শ্রীপুর বাজারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ২৩ কেজি জেলি মিশ্রিত চিংড়ি মাছ জব্দ করা হয়। মাছে জেলি ব্যবহারের দায়ে দুই চিংড়ি মাছ ব্যবসায়ীকে জরিমানা করে অধিদপ্তর। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg