শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

রাজবাড়ীতে ২৩ কে‌জি জে‌লিমি‌শ্রিত চিং‌ড়ি জব্দ

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ১৯৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ী জেলা শহরের মাছবাজার ও শ্রীপুর বাজারে অভিযান চালিয়ে ২৩ কেজি জেলি মিশ্রিত চিংড়ি জব্দ করেছে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এ সময় দুই চিংড়ি ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত চলা অভিযান চালায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

ভোক্তা আইনের ৪২ ধারায় চিংড়ি মাছে জেলি মেশানোর দায়ে মাছ ব্যবসায়ী সুশীলকে এক হাজার ও রোকনউদ্দিনকে ৫০০ টাকা জরিমানা করে অধিদপ্তর। এ ছাড়াও জব্দকৃত জেলি মিশ্রিত চিংড়ি ধ্বংস করা হয়।

রাজবাড়ী জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক শরীফুল ইসলাম জানান, তার নেতৃত্বে সকালে রাজবাড়ী সিভিল সার্জন অফিসের স্যানিটারি ইন্সপেক্টর, নিরাপদ খাদ্য পরিদর্শক সূর্য কুমার প্রামাণিক ও আইন-শৃঙ্খলা রক্ষাকরী বাহিনীর সহযোগিতায় রাজবাড়ী মাছবাজার ও শ্রীপুর বাজারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ২৩ কেজি জেলি মিশ্রিত চিংড়ি মাছ জব্দ করা হয়। মাছে জেলি ব্যবহারের দায়ে দুই চিংড়ি মাছ ব্যবসায়ীকে জরিমানা করে অধিদপ্তর। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg