শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

গোয়ালন্দে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৬০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

0Shares

গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে রাজবাড়ীর গোয়ালন্দে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষ্যে দুই দিনব্যাপী ৪২তম বিজ্ঞান মেলার উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২৪ নভেম্বর) সকালে জাতীয় বিজ্ঞান ও যাদুঘরের তত্ত্বাবধানে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আমিনুল ইসলাম প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন।

উদ্ভোধনকালে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, উপজেলা সহকারী কমিশনার( ভূমি) রফিকুল ইসলাম,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাসুদুর রহমান, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর , উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু সাঈদ মন্ডল, নির্বাচন কর্মকর্তা নিজাম উদ্দীন আহম্মেদ সহ প্রমুখ।

এ বছর বিজ্ঞান মেলায় ৮ টি স্টলের মধ্যে ২টি কলেজ (সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ ও রাবেয়া ইদ্রিস মহিলা কলেজ), ৫ টি উচ্চ বিদ্যালয় (শহীদ স্মৃতি সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়, গোয়ালন্দ প্রপার হাই স্কুল, গোয়ালন্দ নাজির উদ্দিন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়, চৌধুরী আবদুল হামিদ একাডেমি, দৌলতদিয়া মডেল হাই স্কুল) ও উপজেলা কৃষি অফিস অংশগ্রহণ করে। স্টলগুলোতে স্ব-স্ব স্কুল-কলেজের শিক্ষার্থীরা বৈজ্ঞানিক আবিষ্কার এবং এর উপকারিতা তুলে ধরেন। গোয়ালন্দ কৃষি অফিসের পক্ষ থেকে বিভিন্ন জাতের নতুন প্রজাতির ধান এবং ফসলের উপকরণ প্রদর্শন করা হয়।

আগামীকাল বুধবার আলোচনা সভা ও পুরস্কার বিতরণের মধ্যদিয়ে দুই দিনব্যাপী বিজ্ঞান মেলা শেষ হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg