শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

সাদামাটা আয়োজনে রাজবাড়ীর কাত্যায়নী পূজা

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৯৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

0Shares

আজ মহা নবমী। খুবই সীমিত আকারে পালিত হচ্ছে রাজবাড়ীর কাত্যায়ানী পূজা, আলোকসজ্জা নেই, মেলা নেই, নেই কোনও উৎসবের আমেজ। তবু দেবীর বোধনের মাধ্যমে শুরু হয়েছে কাত্যায়নী পূজা। মহামারি করোনার কারণে এবার এ উৎসব প্রাণহীন। মঙ্গলবার (২৪ নভেম্বর) দশমীর মাধ্যমে শেষ হবে এ পূজা।

লক্ষ্ণীকোল হরিসভা মন্দিরের কাত্যায়ানী পূজা কমিটির সভাপতি শ্যাম সরকার ও সাধারণ সম্পাদক শুকান্ত রায় রাজবাড়ী টেলিগ্রাফকে জানান, শারদিয়া দুর্গা পূজার এক মাসের মধ্যেই এই পূজা অনুষ্ঠিত হয়। জাতি, ধর্ম, নির্বিশেষে সকল স্তরের মানুষ এই উৎসব উপভোগ করেন। এ বছর করোনার কারণে সীমিত আকারে আয়াজন করা হয়েছে। পুলিশ-প্রশাসনকে অনেক অনেক ধন্যবাদ। তারা আমাদের সার্বিক সহযোগিতা করেছেন।

আজ সন্ধায় সাংস্কৃতিক অনুষ্ঠান ( শঙ্খধ্বনি, উলুধ্বনি) আয়োজন করা হয়। মন্দিরের আশেপাশের মা-বোনেরা সহ অনেকে এই প্রতিযোগিতা মূলক অনুষ্ঠানে অংশগ্রহণ করে। এছাড়া ছেলেদের জন্য আরতি প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় বিজয়ীদের জন্য রয়েছে আকর্ষণীয় পুরষ্কার।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg