শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

সাদামাটা আয়োজনে রাজবাড়ীর কাত্যায়নী পূজা

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ১৬৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

0Shares

আজ মহা নবমী। খুবই সীমিত আকারে পালিত হচ্ছে রাজবাড়ীর কাত্যায়ানী পূজা, আলোকসজ্জা নেই, মেলা নেই, নেই কোনও উৎসবের আমেজ। তবু দেবীর বোধনের মাধ্যমে শুরু হয়েছে কাত্যায়নী পূজা। মহামারি করোনার কারণে এবার এ উৎসব প্রাণহীন। মঙ্গলবার (২৪ নভেম্বর) দশমীর মাধ্যমে শেষ হবে এ পূজা।

লক্ষ্ণীকোল হরিসভা মন্দিরের কাত্যায়ানী পূজা কমিটির সভাপতি শ্যাম সরকার ও সাধারণ সম্পাদক শুকান্ত রায় রাজবাড়ী টেলিগ্রাফকে জানান, শারদিয়া দুর্গা পূজার এক মাসের মধ্যেই এই পূজা অনুষ্ঠিত হয়। জাতি, ধর্ম, নির্বিশেষে সকল স্তরের মানুষ এই উৎসব উপভোগ করেন। এ বছর করোনার কারণে সীমিত আকারে আয়াজন করা হয়েছে। পুলিশ-প্রশাসনকে অনেক অনেক ধন্যবাদ। তারা আমাদের সার্বিক সহযোগিতা করেছেন।

আজ সন্ধায় সাংস্কৃতিক অনুষ্ঠান ( শঙ্খধ্বনি, উলুধ্বনি) আয়োজন করা হয়। মন্দিরের আশেপাশের মা-বোনেরা সহ অনেকে এই প্রতিযোগিতা মূলক অনুষ্ঠানে অংশগ্রহণ করে। এছাড়া ছেলেদের জন্য আরতি প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় বিজয়ীদের জন্য রয়েছে আকর্ষণীয় পুরষ্কার।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg