শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

সাদামাটা আয়োজনে রাজবাড়ীর কাত্যায়নী পূজা

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৮৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

0Shares

আজ মহা নবমী। খুবই সীমিত আকারে পালিত হচ্ছে রাজবাড়ীর কাত্যায়ানী পূজা, আলোকসজ্জা নেই, মেলা নেই, নেই কোনও উৎসবের আমেজ। তবু দেবীর বোধনের মাধ্যমে শুরু হয়েছে কাত্যায়নী পূজা। মহামারি করোনার কারণে এবার এ উৎসব প্রাণহীন। মঙ্গলবার (২৪ নভেম্বর) দশমীর মাধ্যমে শেষ হবে এ পূজা।

লক্ষ্ণীকোল হরিসভা মন্দিরের কাত্যায়ানী পূজা কমিটির সভাপতি শ্যাম সরকার ও সাধারণ সম্পাদক শুকান্ত রায় রাজবাড়ী টেলিগ্রাফকে জানান, শারদিয়া দুর্গা পূজার এক মাসের মধ্যেই এই পূজা অনুষ্ঠিত হয়। জাতি, ধর্ম, নির্বিশেষে সকল স্তরের মানুষ এই উৎসব উপভোগ করেন। এ বছর করোনার কারণে সীমিত আকারে আয়াজন করা হয়েছে। পুলিশ-প্রশাসনকে অনেক অনেক ধন্যবাদ। তারা আমাদের সার্বিক সহযোগিতা করেছেন।

আজ সন্ধায় সাংস্কৃতিক অনুষ্ঠান ( শঙ্খধ্বনি, উলুধ্বনি) আয়োজন করা হয়। মন্দিরের আশেপাশের মা-বোনেরা সহ অনেকে এই প্রতিযোগিতা মূলক অনুষ্ঠানে অংশগ্রহণ করে। এছাড়া ছেলেদের জন্য আরতি প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় বিজয়ীদের জন্য রয়েছে আকর্ষণীয় পুরষ্কার।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg