শিরোনাম
রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা মনোনয়নপত্র প্রত্যাহার করলেন তিনবারের মেয়র শেখ মোঃ নিজাম গোয়ালন্দ পৌর নির্বাচনে শেষ দিনে মনোনয়নপত্র জমা দিলেন শেখ মোঃ নিজাম, নজরুল ইসলাম, সাংবাদিক হেলাল মাহমুদ ‘গণবন্ধু’ উপাধি পেলেন ভিপি নুর গোয়ালন্দ পৌর নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক পেলেন নজরুল ইসলাম মন্ডল। ৭ নং ওয়ার্ডে তরুণ সমাজ ও তৃণমূলের প্রথম চাওয়া কাউন্সিলর প্রার্থী সুজন

সাদামাটা আয়োজনে রাজবাড়ীর কাত্যায়নী পূজা

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ১০৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 56
    Shares

আজ মহা নবমী। খুবই সীমিত আকারে পালিত হচ্ছে রাজবাড়ীর কাত্যায়ানী পূজা, আলোকসজ্জা নেই, মেলা নেই, নেই কোনও উৎসবের আমেজ। তবু দেবীর বোধনের মাধ্যমে শুরু হয়েছে কাত্যায়নী পূজা। মহামারি করোনার কারণে এবার এ উৎসব প্রাণহীন। মঙ্গলবার (২৪ নভেম্বর) দশমীর মাধ্যমে শেষ হবে এ পূজা।

লক্ষ্ণীকোল হরিসভা মন্দিরের কাত্যায়ানী পূজা কমিটির সভাপতি শ্যাম সরকার ও সাধারণ সম্পাদক শুকান্ত রায় রাজবাড়ী টেলিগ্রাফকে জানান, শারদিয়া দুর্গা পূজার এক মাসের মধ্যেই এই পূজা অনুষ্ঠিত হয়। জাতি, ধর্ম, নির্বিশেষে সকল স্তরের মানুষ এই উৎসব উপভোগ করেন। এ বছর করোনার কারণে সীমিত আকারে আয়াজন করা হয়েছে। পুলিশ-প্রশাসনকে অনেক অনেক ধন্যবাদ। তারা আমাদের সার্বিক সহযোগিতা করেছেন।

আজ সন্ধায় সাংস্কৃতিক অনুষ্ঠান ( শঙ্খধ্বনি, উলুধ্বনি) আয়োজন করা হয়। মন্দিরের আশেপাশের মা-বোনেরা সহ অনেকে এই প্রতিযোগিতা মূলক অনুষ্ঠানে অংশগ্রহণ করে। এছাড়া ছেলেদের জন্য আরতি প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় বিজয়ীদের জন্য রয়েছে আকর্ষণীয় পুরষ্কার।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg