শিরোনাম
মুন্নু মেডিকেলে বিলের জন্য আটকে রাখল শিশু রোগীকে, অতঃপর মৃত্যু মাজারের সামনের অবৈধ ভাবে বসতবাড়ি করার পায়তারা, এলাকাবাসীর বাঁধা  দৌলতদিয়া যৌনপল্লী থেকে দৌড়ে পালালেন এসআই নির্বাচিত চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করালেন এলাকাবাসী  রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ

রাজবাড়ীতে ১১ মামলার আসামী মিথুন গ্রেফতার

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩১৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ী জেলার সুযোগ্য পুলিশ সুপারের সার্বিক দিক নির্দেশনা অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, রাজবাড়ী মোঃ ওমর শরীফ, জেলা গোয়েন্দা শাখার নেতৃত্বে এসআই(নিরস্ত্র) মিলন চন্দ্র বর্মন, এসআই মোহাম্মদ মোজাম্মেল হক, এএসআই মোঃ মফিজুল ইসলাম সহ অভিযান পরিচালনা করে রাজবাড়ী সদর থানাধীন রেল গেইট হতে রাজবাড়ী সদর থানার শীর্ষক সন্ত্রাসী মশিউর রহমান মিথুন(২৪) কে গ্রেফতার করা হয়।

সজ্জনকান্দার মোঃ রহমত মোল্লার ছেলে সন্ত্রাসী মশিউর রহমান মিথুন। তার বিরুদ্ধে একাধিক মামলার গ্রেফতারী পরোয়ানা সহ নারী-শিশু, মাদক, চুরি, ডাকাতি, হত্যা ও অন্যান্য মামলাসহ সর্বমোট ১১(এগার)টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে। আসামী মিথুন এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg