কালুখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতির মায়ের ইন্তেকাল

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৮৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ২২ নভেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 38
    Shares

রাজবাড়ীর কালুখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কালিকাপুর ইউপি চেয়ারম্যান আতিউর রহমান নবাব এর মা রাজিয়া বেগম (৮৫) ২১ নভেম্বর শনিবার ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেছেন। মরহুমা রাজিয়া বেগম ৩ ছেলে, ৬ মেয়েসহ অসংখ্য গুনাগ্রাহি ও আত্মীয় স্বজন রেখে গেছেন। তার বড় ছেলে রেজাউল আলম ওয়াল্ড ব্যাংকের প্রজেক্ট ডাইরেক্টর, মেঝাে ছেলে মতিউর রহমান বিশিষ্ট ব্যবসায়ী, ছােট ছেলে আতিউর রহমান নবাব কালুখালী উপজেলা আওমীলীগের সভাপতি ও কালিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান।

মরহুমের নামাজের জানাযা নিজ বাড়িতে বিকেলে অনুষ্ঠিত হয়ে পারিবারিক কবরস্থানে স্বামী মৃত আব্দুল জলিল মাষ্টারের কবরের পাশে দাফন করা হয়। জানাযায় কালুখালি উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মােঃ আব্দুল্লাহ আল মামুন, সহকারী কমিশনার ভূমি শেখ নুরুল আলম, কালুখালী থানার অফিসার ইনচার্জ মােহাম্মদ মাসুদুর রহমান, ওসি তদন্ত আব্দুল গনি, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম বুড়াে, সাধারন সম্পাদক ডাক্তার শফিউদ্দিন পাতা, কালুখালী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক খাইরুল ইসলাম, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মােঃ জালাল উদ্দিন বিশ্বাসসহ বিভিন্ন শ্রেণি পেশার হাজারাে মানুষ
উপস্থিত ছিলেন।
রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযােদ্ধা মােঃ জিল্লুল হাকিম। মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শােক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

জুলফিকার আলী

Facebook Comments


এ জাতীয় আরো খবর