শিরোনাম
সার্কেল ফাউন্ডেশনের উদ্যোগে রাজবাড়ী সদরের উড়াকান্দা বাজারে মানবতার দেওয়াল শাজাহান হোসেন মনির ব্যক্তিগত উদ্যোগে দুস্থদের মাঝে খাবার বিতরণ সার্কেল ফাউন্ডেশনের উদ্যোগে বালিয়াকান্দিতে মানবতার দেওয়াল রাজবাড়ীতে নৈশ মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত বহরপুরে জাটকা বিক্রয়ে তিন ব্যবসায়ীকে জরিমানা আগামীকাল থেকে এসএসসি’র রেজিস্ট্রেশন কার্ড বিতরণ পাংশাতে পরোয়ানা ভুক্ত আসামী গ্রেফতার মাগুরা থেকে আসা যুবকের‘সড়ক দুর্ঘটনায়’গোয়ালন্দে মৃত্যু পদ্মা পাড়ে মাটি কাটতে বেপরোয়া হয়ে ওঠেছে স্থানীয় প্রভাবশালীরা গোয়ালন্দে মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালতে জরিমানা

গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুজ্জামানের শেষ বিদায়ে মানুষের ঢল

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৮৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২১ নভেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 130
    Shares

জহুরুল ইসলাম হালিম// করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মো. নুরুজ্জামান মিয়া গতকাল ২০ নভেম্বর শুক্রবার রাত ৯টা ৪০মিনিটে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন, মৃত্যুর বিষয়ে তাঁর ছেলে আলিফ হোসেন মিয়া নিশ্চিত করেন।

পরিবার সূত্রে জানা গেছে, নুরুজ্জামান মিয়ার শরীরে করোনাভাইরাসের উপসর্গ দেখা দিলে তিনি গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরীক্ষার জন্য নমুনা দেন। তাঁর করোনা সনাক্ত হলে বাড়িতে থেকেই তিনি চিকিৎসা নেন।

অবস্থার অবনতি হলে তিনি রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি হন। পরে উন্নত চিকিৎসার জন্য ১৭ নভেম্বর তাঁকে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়। গতকাল রাত ৯টা ৪০ মিনিটের সময় চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন।

নুরুজ্জামান মিয়া রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ছিলেন। তিনি একাধারে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বর্তমানে সভাপতির দ্বায়িত্বে ছিলেন। নুরুজ্জামান মিয়া গোয়ালন্দ পৌরসভার প্রতিষ্ঠাকালীন প্রথম পৌর প্রশাসক ছিলেন। আজ ২১ নভেম্বর শনিবার বেলা ১টার সময় দলীয় নেতাকর্মীদের শ্রদ্ধা নিবেদনের জন্য গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে তাঁর মরদেহ রাখা হয়। দুপুর ২ টা ৩০ মিনিটের সময় সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ মাঠে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের সকল নেতা কর্মী ও গোয়ালন্দের সর্বস্তরের জনসাধারণের উপস্থিতে তাঁর জানাজা মওলানা রকুনউদ্দিনের পরিচালনা শেষে গোয়ালন্দ রেলগেইট ঈদগাহ ময়দান মাঠে (পারিবারিক কবর স্থান) বাবা মায়ের কবরের পাশে দাফন সম্পন্ন করা হয়।
মৃত্যুকালে স্ত্রী, পুত্র, কন্যা, দুই ভাই ও বোন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন, তিনি পরিবারের মধ্যে ছিলেন সবার বড়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর