শিরোনাম
শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে

সপ্তাহ ঘুরে বেড়েছে কাঁচা মরিচের দাম

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ২০১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০

0Shares

সুজন বিষ্ণু।।

বন্যা ও বৃষ্টির কারণে রাজবাড়ী বাজারে সরবারহ কম থাকায় বেড়েছে কাঁচা মরিচের দাম। যা কেজি প্রতি বিক্রয় হচ্ছে ১৫০ থেকে ১৬০ টাকা।
তবে,
সপ্তাহ ঘুরে কিছুটা স্থির রয়েছে, রাজবাড়ীর কাঁচাবাজার। বেশিভাগ সবজির দাম নাগালের মধ্যে থাকায় স্বস্তিতে নিম্ন আয়ের মানুষ।

শুক্রবার রাজবাড়ী বাজারে খোঁজ নিয়ে জানা যায়, পেঁয়াজ কেজি প্রতি ৩৫ থেকে ৪০ টাকা, রসূন কেজি প্রতি ১০০ থেকে ১২০ টাকা, আদা কেজি প্রতি ১৬০ থেকে ১৮০ টাকা বিক্রি হচ্ছে গত সপ্তাহের মতো । পটল কেজি প্রতি ৩০ থেকে ৪০ টাকা, করলা ৪০ থেকে ৫০ টাকা এবং বেগুন বিক্রি হচ্ছে ২০ থেকে ৩০ টাকা কেজি, আলু প্রতি কেজি ৩০ টাকা, কচুমুখী প্রতি কেজি ৪০ থেকে ৪৫ টাকা, ফার্মের ডিম লাল প্রতিহালি ৩৪ টাকা, সাদা প্রতি হালি ৩২ টাকা, হাঁসের ডিম প্রতি হালি ৫০ টাকা, সোনালী মুরগির ডিম প্রতি হালি ৪০ টাকা, দেশি মুরগির ডিম প্রতি হালি ৫০ টাকা, কোয়েলের ডিম প্রতি হালি ৮ টাকা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg