শিরোনাম
সরকারের মহাপ্রকল্প থাকলেও পদ্মায় চলছে অবৈধ বালু উত্তোলন। অফিস ফাঁকি দিয়ে নারী নিয়ে স্পা সেন্টারে জেলা রেজিস্ট্রার! মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র

সপ্তাহ ঘুরে বেড়েছে কাঁচা মরিচের দাম

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৪৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০

0Shares

সুজন বিষ্ণু।।

বন্যা ও বৃষ্টির কারণে রাজবাড়ী বাজারে সরবারহ কম থাকায় বেড়েছে কাঁচা মরিচের দাম। যা কেজি প্রতি বিক্রয় হচ্ছে ১৫০ থেকে ১৬০ টাকা।
তবে,
সপ্তাহ ঘুরে কিছুটা স্থির রয়েছে, রাজবাড়ীর কাঁচাবাজার। বেশিভাগ সবজির দাম নাগালের মধ্যে থাকায় স্বস্তিতে নিম্ন আয়ের মানুষ।

শুক্রবার রাজবাড়ী বাজারে খোঁজ নিয়ে জানা যায়, পেঁয়াজ কেজি প্রতি ৩৫ থেকে ৪০ টাকা, রসূন কেজি প্রতি ১০০ থেকে ১২০ টাকা, আদা কেজি প্রতি ১৬০ থেকে ১৮০ টাকা বিক্রি হচ্ছে গত সপ্তাহের মতো । পটল কেজি প্রতি ৩০ থেকে ৪০ টাকা, করলা ৪০ থেকে ৫০ টাকা এবং বেগুন বিক্রি হচ্ছে ২০ থেকে ৩০ টাকা কেজি, আলু প্রতি কেজি ৩০ টাকা, কচুমুখী প্রতি কেজি ৪০ থেকে ৪৫ টাকা, ফার্মের ডিম লাল প্রতিহালি ৩৪ টাকা, সাদা প্রতি হালি ৩২ টাকা, হাঁসের ডিম প্রতি হালি ৫০ টাকা, সোনালী মুরগির ডিম প্রতি হালি ৪০ টাকা, দেশি মুরগির ডিম প্রতি হালি ৫০ টাকা, কোয়েলের ডিম প্রতি হালি ৮ টাকা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg