শিরোনাম
সার্কেল ফাউন্ডেশনের উদ্যোগে রাজবাড়ী সদরের উড়াকান্দা বাজারে মানবতার দেওয়াল শাজাহান হোসেন মনির ব্যক্তিগত উদ্যোগে দুস্থদের মাঝে খাবার বিতরণ সার্কেল ফাউন্ডেশনের উদ্যোগে বালিয়াকান্দিতে মানবতার দেওয়াল রাজবাড়ীতে নৈশ মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত বহরপুরে জাটকা বিক্রয়ে তিন ব্যবসায়ীকে জরিমানা আগামীকাল থেকে এসএসসি’র রেজিস্ট্রেশন কার্ড বিতরণ পাংশাতে পরোয়ানা ভুক্ত আসামী গ্রেফতার মাগুরা থেকে আসা যুবকের‘সড়ক দুর্ঘটনায়’গোয়ালন্দে মৃত্যু পদ্মা পাড়ে মাটি কাটতে বেপরোয়া হয়ে ওঠেছে স্থানীয় প্রভাবশালীরা গোয়ালন্দে মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালতে জরিমানা

গোয়ালন্দে পদ্মায় জেলের জালে ধরা পড়েছে ২৫ কেজির বাগাড় মাছ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৭৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 23
    Shares

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় পদ্মা নদীতে জেলের জালে বিশাল আকৃতির একটি বাগাড় মাছ ধরা পড়েছে। মাছটি ওজন দিয়ে দেখা যায় মাছটির ওজন ২৫ কেজি।

২০ নভেম্বর ২০২০ ইং শুক্রবার সকালে দৌলতদিয়া ফেরিঘাটের মাছ ব্যবসায়ী চান্দু মোল্লা জানান, পদ্মা ও যমুনার মোহনায় জাল ফেলে স্থানীয় আক্কাস, বাবু, ওয়াছেল বেপারী সহ কয়েকজন জেলে। এ সময় তাদের জালে বিশাল আকৃতির এই বাগাড় মাছটি ধরা পড়ে। মাছটি বিক্রির জন্য ফেরি ঘাটে আনা হলে, ৯০০ টাকা কেজি দরে ২২ হাজার ৫০০ টাকায় মাছটি কিনে নেই।

মাছ ব্যবসায়ী চান্দু মোল্লা আরো বলেন, লাভের আশায় মাছটি ক্রয় করেছি, সামান্য লাভ পেলে মাছটি বিক্রি করে দিব।
জেলে আক্কাস বেপারী বলেন, আমার জালে বড় ধরনের মাছ পড়েছে, কিন্তু ২৫ কেজি ওজনের এতো বড় মাছ এই প্রথম। এতো বড় মাছটি পাওয়ায় আমি খুব খুশি হয়েছি।

স্থানীয় দৌলতদিয়া ফেরি ঘাটের মৎস্য ব্যবসায়ীরা আরো জানান, এ নদীতে মাঝে মধ্যেই এখন এ ধরনের বড় বড় মাছ গুলো ধরা পড়ে ।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ

Facebook Comments


এ জাতীয় আরো খবর