শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

গোয়ালন্দে পদ্মায় জেলের জালে ধরা পড়েছে ২৫ কেজির বাগাড় মাছ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৭৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় পদ্মা নদীতে জেলের জালে বিশাল আকৃতির একটি বাগাড় মাছ ধরা পড়েছে। মাছটি ওজন দিয়ে দেখা যায় মাছটির ওজন ২৫ কেজি।

২০ নভেম্বর ২০২০ ইং শুক্রবার সকালে দৌলতদিয়া ফেরিঘাটের মাছ ব্যবসায়ী চান্দু মোল্লা জানান, পদ্মা ও যমুনার মোহনায় জাল ফেলে স্থানীয় আক্কাস, বাবু, ওয়াছেল বেপারী সহ কয়েকজন জেলে। এ সময় তাদের জালে বিশাল আকৃতির এই বাগাড় মাছটি ধরা পড়ে। মাছটি বিক্রির জন্য ফেরি ঘাটে আনা হলে, ৯০০ টাকা কেজি দরে ২২ হাজার ৫০০ টাকায় মাছটি কিনে নেই।

মাছ ব্যবসায়ী চান্দু মোল্লা আরো বলেন, লাভের আশায় মাছটি ক্রয় করেছি, সামান্য লাভ পেলে মাছটি বিক্রি করে দিব।
জেলে আক্কাস বেপারী বলেন, আমার জালে বড় ধরনের মাছ পড়েছে, কিন্তু ২৫ কেজি ওজনের এতো বড় মাছ এই প্রথম। এতো বড় মাছটি পাওয়ায় আমি খুব খুশি হয়েছি।

স্থানীয় দৌলতদিয়া ফেরি ঘাটের মৎস্য ব্যবসায়ীরা আরো জানান, এ নদীতে মাঝে মধ্যেই এখন এ ধরনের বড় বড় মাছ গুলো ধরা পড়ে ।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg