শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

মধ্যপ্রাচ্যের দেশ কাতারে পুলিশের অভিযানে হাজারের উপরে গ্রেফতার

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৫৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০

0Shares

গত কয়েকদিনে কাতারজুড়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন এক হাজারের বেশি মানুষ। এদের মধ্যে কাতারি নাগরিকদের পাশাপাশি বিপুল সংখ্যক বিদেশি কর্মীও রয়েছেন। আটককৃতদের বিরুদ্ধে কাতারের আইন অনুসারে ব্যবস্থা নিচ্ছে কাতার পাবলিক প্রসিকিউশন।

এ ব্যপারে কাতার পুলিশ তাদের এক বিবৃতিতে জানিয়েছে , করােনাভাইরাস প্রতিরােধে কাতারজুড়ে ঘরের বাইরে থাকাকালে মাস্ক পরার যে বাধ্যবাধকতা রয়েছে , তা অমান্যকারীদের ধরতে এ আটক অভিযান চলছে এবং কোনাে গাড়িতে চালকসহ ৪ জনের বেশি যাত্রী থাকলে তাদেরকেও গ্রেফতার করা হচ্ছে।
গতকাল বুধবার পর্যন্ত কাতার পুলিশের হাতে মাস্ক না পরার কারণে আটক হয়েছেন ৯৬৪ জন । আর গাড়িতে চারজনের বেশি থাকায় আটক হয়েছেন আরও ৪৮ জন । এ সংক্রান্ত গ্রেফতারের ব্যপারে প্রতি ২৪ ঘন্টা পর পর কাতার পুলিশ প্রতিদিনের আটক সম্পর্কে আপডেট প্রকাশ করে থাকে ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg