শিরোনাম
দলীয় প্রতীক নিয়ে ইউপি নির্বাচনে দুইবার ভরাডুবি, এবার প্রার্থী হয়েছেন উপজেলায় গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে

মধ্যপ্রাচ্যের দেশ কাতারে পুলিশের অভিযানে হাজারের উপরে গ্রেফতার

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৮১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০

0Shares

গত কয়েকদিনে কাতারজুড়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন এক হাজারের বেশি মানুষ। এদের মধ্যে কাতারি নাগরিকদের পাশাপাশি বিপুল সংখ্যক বিদেশি কর্মীও রয়েছেন। আটককৃতদের বিরুদ্ধে কাতারের আইন অনুসারে ব্যবস্থা নিচ্ছে কাতার পাবলিক প্রসিকিউশন।

এ ব্যপারে কাতার পুলিশ তাদের এক বিবৃতিতে জানিয়েছে , করােনাভাইরাস প্রতিরােধে কাতারজুড়ে ঘরের বাইরে থাকাকালে মাস্ক পরার যে বাধ্যবাধকতা রয়েছে , তা অমান্যকারীদের ধরতে এ আটক অভিযান চলছে এবং কোনাে গাড়িতে চালকসহ ৪ জনের বেশি যাত্রী থাকলে তাদেরকেও গ্রেফতার করা হচ্ছে।
গতকাল বুধবার পর্যন্ত কাতার পুলিশের হাতে মাস্ক না পরার কারণে আটক হয়েছেন ৯৬৪ জন । আর গাড়িতে চারজনের বেশি থাকায় আটক হয়েছেন আরও ৪৮ জন । এ সংক্রান্ত গ্রেফতারের ব্যপারে প্রতি ২৪ ঘন্টা পর পর কাতার পুলিশ প্রতিদিনের আটক সম্পর্কে আপডেট প্রকাশ করে থাকে ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg