শিরোনাম
মিজানপুর চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ টুকু মিজি’র নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার রাজবাড়ী ডি‌বি পুলিশের অ‌ভিয‌ানে পে‌টের ম‌ধ্যে থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা মনোনয়নপত্র প্রত্যাহার করলেন তিনবারের মেয়র শেখ মোঃ নিজাম

সাবেক কাউন্সিলর মোঃ আক্তার হোসেনের একমাত্র ছেলে মেহেদী হাসান রনি আর নেই

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ১৬৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 72
    Shares

রাজবাড়ী পৌরসভার ৮ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ আক্তার হোসেনের একমাত্র ছেলে মেহেদী হাসান রনি আর নেই। আজ বুধবার দুপুর ১২ টার দিকে ঢাকার ইবনেসিনা হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

পারিবারিক সূত্রে জানা যাই , রনির হার্টে ৩ টি ব্লক ধরা পরে। তাকে ঢাকার ইবনেসিনা হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী গত মঙ্গলবার সকাল ১০টার দিকে তার ওপেনহার্ট সার্জারী করা হয়। আজ বুধবার সকাল ১১ টা থেকে হৃৎস্পন্দন কমতে থাকে এবং দুপুর ১ টার দিকে তার মৃত্যু হয়।

তিনি বিআইডব্লিউটিসি’র পাটুরিয়া ঘাটের প্রান্তিক সহকারী হিসেবে কর্মরত থাকার পর নারায়ণগঞ্জে কর্মরত ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, ৮ বছর বয়সী এক মেয়ে ও ৫ বছর বয়সী এক ছেলে সন্তান এবং মা,বাবা সহ অসংখ্য আত্নীয় -স্বজন রেখে গেছেন। তার এই অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে।

আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০ টায় নিজ বাড়ী সংলগ্ন জেলা শহরের কলেজপাড়া জামে মসজিদ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে এবং মরাদেহ শহরের ২৮ কলোনী গোরস্থানে দাফন করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg