শিরোনাম
সরকারের মহাপ্রকল্প থাকলেও পদ্মায় চলছে অবৈধ বালু উত্তোলন। অফিস ফাঁকি দিয়ে নারী নিয়ে স্পা সেন্টারে জেলা রেজিস্ট্রার! মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র

সাবেক কাউন্সিলর মোঃ আক্তার হোসেনের একমাত্র ছেলে মেহেদী হাসান রনি আর নেই

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৪৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ী পৌরসভার ৮ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ আক্তার হোসেনের একমাত্র ছেলে মেহেদী হাসান রনি আর নেই। আজ বুধবার দুপুর ১২ টার দিকে ঢাকার ইবনেসিনা হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

পারিবারিক সূত্রে জানা যাই , রনির হার্টে ৩ টি ব্লক ধরা পরে। তাকে ঢাকার ইবনেসিনা হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী গত মঙ্গলবার সকাল ১০টার দিকে তার ওপেনহার্ট সার্জারী করা হয়। আজ বুধবার সকাল ১১ টা থেকে হৃৎস্পন্দন কমতে থাকে এবং দুপুর ১ টার দিকে তার মৃত্যু হয়।

তিনি বিআইডব্লিউটিসি’র পাটুরিয়া ঘাটের প্রান্তিক সহকারী হিসেবে কর্মরত থাকার পর নারায়ণগঞ্জে কর্মরত ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, ৮ বছর বয়সী এক মেয়ে ও ৫ বছর বয়সী এক ছেলে সন্তান এবং মা,বাবা সহ অসংখ্য আত্নীয় -স্বজন রেখে গেছেন। তার এই অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে।

আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০ টায় নিজ বাড়ী সংলগ্ন জেলা শহরের কলেজপাড়া জামে মসজিদ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে এবং মরাদেহ শহরের ২৮ কলোনী গোরস্থানে দাফন করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg