শিরোনাম
সার্কেল ফাউন্ডেশনের উদ্যোগে রাজবাড়ী সদরের উড়াকান্দা বাজারে মানবতার দেওয়াল শাজাহান হোসেন মনির ব্যক্তিগত উদ্যোগে দুস্থদের মাঝে খাবার বিতরণ সার্কেল ফাউন্ডেশনের উদ্যোগে বালিয়াকান্দিতে মানবতার দেওয়াল রাজবাড়ীতে নৈশ মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত বহরপুরে জাটকা বিক্রয়ে তিন ব্যবসায়ীকে জরিমানা আগামীকাল থেকে এসএসসি’র রেজিস্ট্রেশন কার্ড বিতরণ পাংশাতে পরোয়ানা ভুক্ত আসামী গ্রেফতার মাগুরা থেকে আসা যুবকের‘সড়ক দুর্ঘটনায়’গোয়ালন্দে মৃত্যু পদ্মা পাড়ে মাটি কাটতে বেপরোয়া হয়ে ওঠেছে স্থানীয় প্রভাবশালীরা গোয়ালন্দে মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালতে জরিমানা

সাবেক কাউন্সিলর মোঃ আক্তার হোসেনের একমাত্র ছেলে মেহেদী হাসান রনি আর নেই

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ১৩৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 63
    Shares

রাজবাড়ী পৌরসভার ৮ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ আক্তার হোসেনের একমাত্র ছেলে মেহেদী হাসান রনি আর নেই। আজ বুধবার দুপুর ১২ টার দিকে ঢাকার ইবনেসিনা হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

পারিবারিক সূত্রে জানা যাই , রনির হার্টে ৩ টি ব্লক ধরা পরে। তাকে ঢাকার ইবনেসিনা হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী গত মঙ্গলবার সকাল ১০টার দিকে তার ওপেনহার্ট সার্জারী করা হয়। আজ বুধবার সকাল ১১ টা থেকে হৃৎস্পন্দন কমতে থাকে এবং দুপুর ১ টার দিকে তার মৃত্যু হয়।

তিনি বিআইডব্লিউটিসি’র পাটুরিয়া ঘাটের প্রান্তিক সহকারী হিসেবে কর্মরত থাকার পর নারায়ণগঞ্জে কর্মরত ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, ৮ বছর বয়সী এক মেয়ে ও ৫ বছর বয়সী এক ছেলে সন্তান এবং মা,বাবা সহ অসংখ্য আত্নীয় -স্বজন রেখে গেছেন। তার এই অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে।

আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০ টায় নিজ বাড়ী সংলগ্ন জেলা শহরের কলেজপাড়া জামে মসজিদ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে এবং মরাদেহ শহরের ২৮ কলোনী গোরস্থানে দাফন করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর