শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

পদ্মায় ধরা পড়লো ১৫ কেজি ওজনের পাঙ্গাশ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৯৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০

0Shares

জহুরুল ইসলাম হালিম//রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় পদ্মা নদীতে ১৫ কেজি ওজনের একটি পাঙ্গাশ মাছ ধরা পড়েছে। আজ মঙ্গলবার ভোররাতের দিকে বিপ্লব হালদার নামের এক জেলের জালে ধরা পড়ে এ মাছটি।

বিপ্লব হালদার বলেন, এই মৌসুমে এবারই প্রথম নদী থেকে এত বড় মাছ ধরা পড়েছে। মাছটি দৌলতদিয়া ঘাট এলাকার মৎস্য ব্যবসায়ী সাকিল, সোহান মৎস্য আড়ৎ এর আড়ৎদার মোঃ শাহজাহান শেখ ১৫ হাজার টাকায় মাছটি ক্রয় করেন।

বিপ্লব হালদার বলেন, প্রতিদিনের মতো গতকাল মঙ্গলবার দিবাগত রাতে সহযোগীদের নিয়ে পদ্মায় মাছ শিকার করতে যান তিনি। ভোররাতের দিকে জাল তুলতেই মাছটি ভেসে ওঠে, মাছটি নিয়ে দৌলতদিয়া ৬ নম্বর ফেরি ঘাটে পৌঁছাতেই আড়ৎদার মোঃ শাহজাহানের নজরে আসে। নদীতে বড় পাঙ্গাশ মাছ ধরা পড়ার খবর পেয়ে ছুটে আসেন কয়েকজন ব্যাপারী। মাছটি নিলামে উঠলে সর্বচ্চ ১হাজার টাকা দরে মাছটি ক্রয় করেন মোঃ শাহজাহান শেখ নামে ওই মৎস্য আড়ৎদার।

আড়ৎদার মৎস্য ব্যবসায়ী মোঃ শাহজাহান শেখ বলেন, মাছটি ১৬ থেকে ১৭ হাজার টাকায় বিক্রি করবেন বলে আশা করছেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg